•       বনানীতে ছাত্রী ধর্ষণ মামলা: আদালতে স্বীকারোক্তি দিচ্ছেন নাঈম আশরাফ
অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ২০ মার্চ, ২০১৭ ১৮:০৩:২৭ | অাপডেট: ২১ মার্চ, ২০১৭ ১০:০০:৪১
'ইসলাম গ্রহণ করবেন স্যামি!'
ওয়েস্ট ইন্ডিজের দুইবারের টি২০ বিশ্বকাপ জয়ী অধিনায়ক ড্যারেন স্যামি ইসলাম ধর্ম গ্রহণ করবেন এমন আশাবাদ ব্যক্ত করেছেন পাকিস্তানের পেশোয়ার জালমি ক্লাবের মালিক জাভেদ আফ্রিদি।

পাকিস্তান সুপার লিগ-পিএসএলে পেশোয়ার জালমির অধিনায়ক ছিলেন স্যামি। পিএসএলের দ্বিতীয় আসরে দলকে নেতৃত্বে দিয়ে শিরোপা জিতিয়েছেন এ ক্যারিবীয় অলরাউন্ডার।

পাকিস্তানের এক্সপ্রেস ট্রিবিউনের এক প্রতিবেদনে বলা হয়, ড্যারেন স্যামিই প্রথম ক্রিকেটার যিনি লাহোরে ফাইনাল ম্যাচ খেলতে যাওয়ার বিষয়ে স্বীকৃতি দিয়েছিলেন।

এছাড়া পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি যেখানে নিয়ে যাবেন, সেখানেই যাবেন বলেও জানিয়েছিলেন স্যামি।

এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে একটি নিউজ চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে স্যামির বিষয়ে কথা বলেন জাভেদ আফ্রিদি।

জাভেদ আফ্রিদি বলেন, 'স্যামিকে ইসলাম বিষয়ে জানানোটা আমার বড় অর্জন। আমি দোয়া করি যেন সে (স্যামি) তার ধর্ম হিসেবে ইসলামকে গ্রহণ করে।'

তিনি আরও বলেন, 'ইসলাম সম্পর্কে তার পূর্ণাঙ্গ জ্ঞান রয়েছে। সে যেভাবে ইসলাম সম্পর্কে জেনেছে তা আমি এবং আমার দলের জন্য একটা বড় অর্জন।'

এসময় জাভেদ আফ্রিদি জালমির ভক্তদেরকে স্যামির জন্য দোয়া করতে বলেন, যাতে স্যামি ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এছাড়া দলের ক্রিকেটারদের সঙ্গে থাকার সময় পশতুন ভাষাও শেখেন স্যামি।

প্রসঙ্গত, পিএসএলে পেশোয়ার জালমিই একমাত্র দল যাদের সব বিদেশী ক্রিকেটার লাহোরে খেলার জন্য সম্মতি দিয়েছিল।
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by