•       ফরিদপুরের সালথায় দুই ইউপি চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষে নিহত ১
প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ২১ মার্চ, ২০১৭ ০৩:৫৮:৪২ | অাপডেট: ২১ মার্চ, ২০১৭ ২৩:৩৪:৪১
ওয়াসিম আকরাম-ইনজামামের ফাঁসি চান কাদির

পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তি ওয়াসিম আকরাম, ইনজামাম-উল-হক, মোশতাক আহমেদ এবং আরও অনেকে ম্যাচ-ফিক্সিংয়ের মতো জঘন্য কাজে জড়িত ছিলেন। ক্রিকেটবিশ্বে এমনই বিস্ফোরক তথ্য জানিয়েছেন এই তিন কিংবদন্তির সতীর্থ আবদুল কাদির। পাকিস্তানের কিংবদন্তি লেগ-স্পিনার কাদির জানান, ‘ম্যাচ ফিক্সিংয়ের মতো জঘন্য কাজে জড়িত থাকায় তারা দেশের ক্রিকেটের সুনাম নষ্ট করেছে। তাদের ফাঁসিতে ঝোলানো উচিত।’
 
গত সপ্তাহে পাকিস্তানের ওপেনার শাহজেব হাসানসহ আরও চার ক্রিকেটার সাময়িক নিষিদ্ধ হন। এ তালিকায় আছেন শারজিল খান, নাসির জামসেদ, খালিদ লতিফ এবং মোহাম্মদ ইরফান।

কাদির বলেন, ‘আরও অনেক পাকিস্তানি ক্রিকেটারই এমন গর্হিত কাজের সঙ্গে জড়িত। ওয়াসিম আকরাম, ইনজামাম আর মোশতাককে ফাঁসি দেয়া উচিত। তারাই ম্যাচ-ফিক্সিংয়ের সঙ্গে প্রথম জড়িয়েছিল। তাদের বিরুদ্ধে অভিযোগ এনে সুষ্ঠু তদন্ত করা দরকার।’ শুধু ওয়াসিম, ইনজামাম আর মোশতাক নন, ২০০০ সালে আতাউর রহমান এবং সেলিম মালিকও ম্যাচ-ফিক্সিংয়ে জড়িত ছিলেন বলে জানান কাদির। তিনি বলেন, ‘আতাউর রহমান এবং সেলিম মালিক ম্যাচ গড়াপেটায় জড়িত ছিল। আকরাম, ইনজি এবং মোশতাকই তাদের এ কাজে জড়িয়ে নিয়েছিল। কিন্তু তাদের কারোর বিরুদ্ধে কোনো অভিযোগ ওঠেনি। ক্রিকেট বোর্ডের সঙ্গে তারা জড়িত থাকায় সব সময় ছাড় পেয়েছে।’ ওয়েবসাইট।
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by