অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৭ ১৮:২৫:৩০
নির্জন দ্বীপে শ্রদ্ধার সান্নিধ্য চান ভুবি!
এবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন ভুবনেশ্বর কুমার। এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারি এ ডানহাতি পেসার।

জাতীয় দলের হয়েও একজন নির্ভরযোগ্য পেসার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন ভুবনেশ্বর।

শান্তশিষ্ট হিসেবেই জাতীয় দলে পরিচিত। অথচ, তার মনেই রয়েছে দুষ্টু-মিষ্টি ইচ্ছা। জানালেন, নির্জন দ্বীপে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সান্নিধ্য চান।

সম্প্রতি ক্রীড়া চ্যানেল স্টার স্পোর্টসের তরফ থেকে এক প্রশ্নোত্তর পর্বে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, একটি নির্জন দ্বীপে যদি তিনজনকে নিয়ে যেতে হয়, তাহলে তিনি কাদের সঙ্গে নেবেন?

সেই প্রশ্নের উত্তরেই ভুবি যা জানালেন, তাতে সবার চক্ষু ছানাবড়া। প্রথমেই তিনি নাম করলেন শ্রদ্ধার। দ্বিতীয় ও তৃতীয় ব্যক্তি হিসেবে মহেন্দ্র সিং ধোনি এবং রবি শাস্ত্রীর কথা বলেন এই পেসার।  

ভুবি জানান, তার ক্যারিয়ার গড়তে ধোনি ও শাস্ত্রী গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। ভুবি জাতীয় দলে খেলার সময় শাস্ত্রী তার কোচ ছিলেন। তিনি বরাবর ভুবনেশ্বরের দক্ষতায় আস্থা রেখেছেন। পাশাপাশি, ভুবনেশ্বরের আন্তর্জাতিক ক্যারিয়ারের বেশির ভাগ সময়েই অধিনায়ক ছিলেন ধোনি। ধোনি তাকে প্রত্যহ আত্মবিশ্বাস জুগিয়ে গেছেন, আন্তর্জাতিক মঞ্চে ভালো পারফর্ম করার জন্য। তাই ধোনিকে সবসময়ই স্পেশাল মনে করেন তিনি।

আইপিএলের গত মৌসুমেও বল হাতে সফল ছিলেন ভুবি। এবারও হায়দরাবাদের জার্সিতে ১৫টি উইকেট দখল করে পার্পল ক্যাপ দখলের দৌড়ে প্রথম স্থানেই রয়েছেন তিনি। তার দলও রয়েছে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে।

যাই হোক, শ্রদ্ধার প্রতি ‘গোপন’ প্রেমেই কি এই সাফল্য? কে জানে!
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by