অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ১৯ মে, ২০১৭ ১৮:৩৩:৫৮ | অাপডেট: ১৯ মে, ২০১৭ ২৩:০৫:৫৯
স্বরূপে ‘কাটার মাস্টার’

এবারের আইপিএলে মাত্র একটি ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। ১১ এপ্রিল বাংলাদেশ থেকে ভারতে পৌঁছেই পরদিন মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে ম্যাচ খেলেছিলেন মোস্তাফিজ। পরের আর কোনো ম্যাচে খেলার সুযোগ পাননি বাঁ-হাতি পেসার।
 
তাকে একাদশের বাইরে রাখায় এদেশের ক্রীড়ামোদী দর্শকরা হতাশ। অনেকেই ক্ষোভ ঝেড়েছেন সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে।
 
আইরিশদের বিপক্ষে প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার পর তাদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে জ্বলে উঠলেন এ তারকা।  ৯ ওভারে মাত্র ২৩ রানে চার উইকেট শিকার করে আইরিশ ইনিংসে ধস নামিয়েছেন তিনি । এর মধ্যে রয়েছে দুই দুইটি মেডেন ওভার। প্রতি ওভারে গড়ে দিয়েছেন মাত্র ২.৭৫ রান। 
 
পুরো ইনিংসে মুস্তাফিজের  কোনো ওভারই সাচ্ছন্দ্যে খেলতে পারেননি আইরিশরা। ম্যাচসেরাও হন 'কাটার মাস্টার'ই।

উল্লেখ্য, ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের বিরুদ্ধে টসে হেরে ব্যাট করতে নেমে চাপের মুখে রয়েছে আইরিশরা। দলীয় ১৩৬ রানেই সাত ব্যাটসম্যানকে হারিয়ে চরম বিপর্যয়ে পড়েছে স্বাগতিকরা।
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by