প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ১৯ জুন, ২০১৭ ১১:১৯:১৬ | অাপডেট: ১৯ জুন, ২০১৭ ১২:২২:৫৩
হচ্ছে না টি২০ বিশ্বকাপ
আইসিসি টি ২০ বিশ্বকাপের সপ্তম আসরের খেলা ২০১৮তে হওয়ার কথা থাকলেও তা হচ্ছে না। পিছিয়ে যাচ্ছে আরও দু’বছর। ২০২০ সালে হবে সপ্তম টি ২০ বিশ্বকাপ। কারণ আগামী দু’বছর বিশ্বের সেরা ক্রিকেট খেলিয়ে দেশগুলোর অনেকেই ব্যস্ত থাকবে দ্বিপাক্ষিক সিরিজে। যে কারণে পিছিয়ে দেয়া হল টি ২০ বিশ্বকাপের সময়।

আইসিসি সূত্রের খবর হলেও আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করা হয়নি এখনও। সূত্র জানিয়েছে, ‘এটা সত্যি ২০১৮তে টি ২০ বিশ্বকাপ হচ্ছে না। এখনও কোনো ভেন্যুও নির্ধারিত হয়নি। মূল কারণ আগামী দু’বছরে আইসিসির সদস্য দেশগুলোর মধ্যে অনেক দ্বিপাক্ষিক সিরিজ রয়েছে। যদি সব ঠিক থাকে তা হলে ২০২০ সালে হবে এই টুর্নামেন্ট।

২০২০ আসরের জন্য এখনও কোনো ভেন্যু ঠিক না হলেও সবচেয়ে বেশি হওয়ার সম্ভাবনা দক্ষিণ আফ্রিকা অথবা অস্ট্রেলিয়ায়। দ্বিপাক্ষিক সিরিজ ছাড়াও আইসিসির আরও বেশ কিছু ইভেন্ট রয়েছে সেই সময়ে।

শেষ টি ২০ বিশ্বকাপ হয়েছিল ভারতে ২০১৬ সালে। তার আগে দক্ষিণ আফ্রিকা (২০০৭), ইংল্যান্ড (২০০৯), ওয়েস্ট ইন্ডিজ (২০১০), শ্রীলংকা (২০১২) ও বাংলাদেশে (২০১৪) হয়েছে টি ২০ বিশ্বকাপ। তাই অস্ট্রেলিয়ার সুযোগ আসতে পারে। এখন পর্যন্ত পরবর্তী চ্যাম্পিয়ন্স ট্রফি হওয়ার কথা ২০২১ সালে। ওয়েবসাইট।
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by