প্রকাশ : ২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
‘ইসলাম গ্রহণ করবেন ড্যারেন স্যামি!’
মাত্র কয়েকদিন আগেই তোলপাড় ফেলে দিয়েছিলেন পিএসএল চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির অধিনায়ক জাভেদ আফ্রিদি। তিনি বলেছিলেন, ‘পেশোয়ার জালমির বিপক্ষে সিরিজ খেলার জন্য প্রস্তাব দিয়েছেন কলকাতা নাইটরাইডার্সের (কেকেআর) অন্যতম মালিক শাহরুখ খান।’ কেকেআর ও শাহরুখ খানের প্রতিবাদের মুখে শেষ পর্যন্ত নিজের দাবি থেকে সরে আসতে বাধ্য হন তিনি। এবার আরেকটি বোমা ফাটালেন পেশোয়ার জালমির মালিক। এবার তিনি আশা প্রকাশ করেছেন, তার দলের ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ড্যারেন স্যামি ইসলাম ধর্ম গ্রহণ করবেন। এজন্য তিনি পেশোয়ার জালমি সমর্থকদের প্রতি আহ্বান জানান, তারা যেন আল্লাহর কাছে দোয়া করেন ড্যারেন স্যামির জন্য। তিনি যেন ইসলাম ধর্ম গ্রহণ করেন।
একই সঙ্গে জাভেদ আফ্রিদি জানান, ইসলাম ধর্ম নিয়ে এরই মধ্যে অধ্যয়ন শুরু করে দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের দু’বারের টি ২০ বিশ্বকাপজয়ী অধিনায়ক। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি নিউজ চ্যানেলকে জাভেদ আফ্রিদি বলছেন, ‘ড্যারেন স্যামি যে ইসলাম সম্পর্কে অধ্যয়ন শুরু করেছেন, এটা আমার জীবনে অনেক বড় অর্জন।’
সেই ভিডিওতেই তিনি বলেন, ‘আমি প্রার্থনা করি, যেন স্যামি ইসলাম কবুল করেন। তার অনেক জ্ঞান রয়েছে। সে আলোকে ইসলাম সম্পর্কে পড়াশোনা শুরু করেছেন তিনি। আমি মনে করি, এটা অনেক বড় অর্জন। আমার জন্য এবং আমার পুরো দলের জন্য এটা অনেক বড় কিছু।’ পেশোয়ার জালমির হয়ে খেলার সময় পাকিস্তানি সতীর্থদের কাছ থেকে পশতু ভাষা শিখতে শুরু করেন স্যামি। পাকিস্তানি ক্রিকেটারদের প্রভাবে ইসলাম ধর্ম নিয়েও অধ্যয়ন শুরু করেন তিনি। ওয়েবসাইট।



  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by