স্বনির্ভরতা অর্জনের উদাহরণ সৃষ্টি করেছে যুগান্তর: কানিজ আলমাস

  যুগান্তর ডেস্ক ৩০ জানুয়ারি ২০১৮, ১৬:০৭ | অনলাইন সংস্করণ

রূপ বিশেষজ্ঞ ও পারসোনার ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান
রূপ বিশেষজ্ঞ ও পারসোনার ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান

দৈনিক যুগান্তর পত্রিকার ১৯ বছরে পদার্পণ উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন রূপ বিশেষজ্ঞ ও পারসোনার ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান। তিনি বলেন, দেখতে দেখতে উনিশে পা দিয়েছে যুগান্তর। সেই শুরুর দিন থেকেই যুগান্তরের সঙ্গে আমার নিবিড় সম্পর্ক। যত দিন গেছে ততই নিবিড়তর হয়েছে এই গাঁটছড়া। সবসময় নির্ভীক থেকে সংবাদ পরিবেশনার ক্ষেত্রে দৃষ্টান্ত স্থাপন করে চলেছে যুগান্তর।

একই সঙ্গে বিগত দিনগুলোতে পাঠকদের সংবাদ চাহিদা পূরণের পাশাপাশি বিষয় বৈচিত্র্য আর নান্দনিক উপস্থাপনা শৈলীতে মুগ্ধ করেছে। সব বিষয়ের পাশাপাশি নারীশক্তির জাগরণকেও উৎসাহিত করেছে যুগান্তর। নানাভাবে স্বনির্ভরতা অর্জনের পথ দেখিয়ে অনুসরণীয় উদাহরণ সৃষ্টি করেছে যুগান্তর। ১৯ মানে তারুণ্যের চৌকাঠে পা রাখা। প্রতিনিয়ত নিজেদের বদলে ফেলার প্রত্যয়।

যুগান্তরও তাই নিত্যনতুন সংবাদ পরিবেশনায় অনন্যতার সাক্ষর রেখে পাঠকদের তথ্যক্ষুধা নিবৃত্ত করে যাবে। বাংলাদেশের গণমাধ্যম জগতে হয়ে থাকবে অপ্রতিদ্বন্দ্বী। আমার পক্ষ থেকে শুভেচ্ছা যুগান্তরের জন্মদিনে।

ঘটনাপ্রবাহ : যুগান্তর বর্ষপূর্তি-১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.