পাঠকের হৃদয়ে হাজার বছর বেঁচে থাকবে যুগান্তর: নাসিম

  পাবনা প্রতিনিধি ০২ ফেব্রুয়ারি ২০১৮, ২২:১৫ | অনলাইন সংস্করণ

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

আনন্দ শোভাযাত্রা, প্রীতি সম্মিলন এবং কেক কাটাসহ বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে এবং জাঁকজমকভাবে পাবনায় যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার সকালে পাবনা প্রেসক্লাবের ভিআইপি অডিটোরিয়ামে দৈনিক যুগান্তরের ১৯ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত প্রীতি সম্মিলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, যুগান্তর আমাদের পত্রিকা, যুগান্তর গণমানুষের পত্রিকা। স্বাধীনতার চেতনা অক্ষুণ্ণ রেখে যুগান্তরে সরকারের গঠনমূলক সমালোচনার পাশিপাশি উন্নয়নের কথাও লেখা হয়। যুগান্তর সাহসের সঙ্গে সত্য প্রকাশ করে যাচ্ছে। এজন্য যুগান্তর গণমানুষের মন জয় করতে পেরেছে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, অনেক ঝড়ঝঞ্ঝা বাধাবিঘ্ন অতিক্রম করে যুগান্তর ১৮ পেরিয়ে ১৯ বছরে পা দিয়েছে। যুগান্তর তার পাঠকের হৃদয়ে হাজার বছর বেঁচে থাকবে।

এ সময় দেশের মিডিয়া নিয়ে কথা বলতে গিয়ে তিনি আরও বলেন, বর্তমান সরকার মিডিয়ার স্বাধীনতায় বিশ্বাসী বলে মিডিয়াগুলো স্বাধীনভাবে তার মতপ্রকাশ করছে। সংবাদমাধ্যমে সরকারের ভুলত্রুটি প্রকাশের পাশাপাশি সরকারের ভালো কাজ এবং উন্নয়নের কথাও তুলে ধরতে হবে।

মন্ত্রী বলেন, যুগান্তর আমাদেরও ভুলত্রুটি নিয়ে সমালোচনা করে। কিন্ত যেটি ভালো সেটিও লেখে। তাই যুগান্তরের সঙ্গে ছিলাম আছি এবং থাকব।

পরে তিনি অতিথিদের সঙ্গে নিয়ে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি একটি কেক কাটেন। এর আগে শহরে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি পাবনা প্রেসক্লাব চত্বর থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে আবার প্রেসক্লাবে এসে শেষ হয়।

যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন যুগান্তরের পাবনা প্রতিনিধি ও পাবনা প্রেসক্লাবের সহসভাপতি আখতারুজ্জামান আখতার। অন্যদের মধ্যে পাবনা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ (অব.) মাহাতাব উদ্দিন বিশ্বাস, পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. রিয়াজুল হক, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট ড. লুৎফর রহমান, পাবনা চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি মাহবুব-উল-আলম মুকুল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হামিদ মাস্টার, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. হাবিবুল্লাহ, সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর ড. একেএম শওকত আলী খান, বাংলা বিভাগের অধ্যাপক ড. আব্দুল মজিদ, দোতলা কৃষির উদ্ভাবক কৃষিবিদ জাফর সাদেক, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আবুল কাশেম, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সহসভাপতি ফরিদুল ইসলাম খোকন, পাবনা প্রেসক্লাবের সহসভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সম্পাদক জিকে সাদী, সাবেক সম্পাদক আহমেদ-উল হক রানা, বাংলাদেশ টু-ডের স্টাফ রিপোর্টার আব্দুল হামিদ খান, জেলা ছাত্রলীগ সভাপতি শিবলী সাদিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, ডা. বদরুল হাসান জুলফিকার, যুগান্তর স্বজন সমাবেশের সহসভাপতি মাজহারুল ইসলাম, যুগান্তর স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক ভাস্কর চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সামুন, অর্থ সম্পাদক কবি আদ্যনাথ ঘোষ, সাংস্কৃতিক সম্পাদক ওহাহিদা অপসরা, কবি মির্জা রানা, কবি সৈয়দা জহুরা আকতার ইরা, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক আব্দুল খালেক খান, অধ্যাপক আসাদুজ্জামান খোকন, পাবনা প্রেসক্লাবের সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক কবি সনম রহমান, যুগান্তর স্বজন সমাবেশের সাংগঠনিক সম্পাদক কবি আলমগীর কবির হৃদয়, ডেইলি স্টারের সাংবাদিক তপু আহমেদ, নিউএজ সাংবাদিক মাহফুজ আলম, নিউ নেশন প্রতিনিধি অধ্যাপক আবুল কালাম আজাদ, বাসস প্রতিনিধি অধ্যাপক রফিকুল ইসলাম সুইট, চ্যানেল নাইন প্রতিনিধি প্রভাষক আরিফ আহমেদ সিদ্দিকী, দীপ্ত টিভির প্রতিনিধি সৈয়দ পাপুল, বিবৃতির ব্যবস্থাপনা সম্পাদক পাভেল মৃধা, সাংবাদিক এসএম আলম, পাবনা মিডিয়ার চেয়ারম্যান মীর ফজলুল করিম বাচ্চু, কবি অধ্যাপক আব্দুল হালিম বাচ্চু, দৈনিক বিপ্লবী সময়ের বার্তা সম্পাদক হাসান আলী, কবি সালেক শিবলু, কবি রেহানা সুলতানা শিল্পী, কবি সীমান্ত সেতু, মৌসুমী বিশ্বাস, জিটিভির প্রতিনিধি ইমরোজ খোন্দকার বাপ্পী, সিনে মিডিয়ার সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মামুন, মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার সভাপতি হেলালুদ্দিন, সরদার মিডিয়ার পরিচালক ঝন্টু সরদার, সিনে মিডিয়ার মহিলাবিষয়ক সম্পাদক মৌসুমী খানম, মিথিলা মিডিয়ার পরিচালক মহিদুল ইসলাম, কবি শারমিন আকতার প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter