রাজশাহীর সমস্যাটা কোথায়?

  স্পোর্টস ডেস্ক ১১ জানুয়ারি ২০১৯, ২২:০৪ | অনলাইন সংস্করণ

রাজশাহী কিংস

রাজশাহী কিংস কি রান করতে পারছে না? নাকি মিরপুরের উইকেট সমস্যা। উইকেটে হয়তো কিছুটা সমস্যা আছে। তবে এই মাঠেই তো শুক্রবার দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে ১৮৩ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে শ্বাসরুদ্ধকর ম্যাচে জয় পায় ঢাকা ডায়নামাইটস। এদিন বিপিএলের নবম ম্যাচে ঢাকা ও রংপুর দুই দলের সর্বমোট ৩৬৪ রান সংগ্রহ করেন।

অথচ আধঘণ্টা ব্যবধানে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলতে নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ১৮.৫ ওভারে ১২৪ রানে অলআউট রাজশাহী কিংস। দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন রাজশাহীর শ্রীলংকান পেসার ইসিরু উদানা। এছাড়া ৩০ রান করেন দলীয় অধিনায়ক মেহেদী হাসান মিরাজ।

শুক্রবার নিজেদের তৃতীয় ম্যাচেই নয়, চলতি বিপিএলে রাজশাহী নিজেদের তিন ম্যাচের কোনো খেলায় প্রত্যাশিত রান করতে পারেনি। নিজেদের প্রথম খেলায় ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ১৯০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ১০৬ রানে অলআউট রাজশাহী।

নিজেদের দ্বিতীয় ম্যাচেও দাপুটে ব্যাটিং করতে পারেনি রাজশাহী কিংস। খুলনা টাইটানসের বিপক্ষে জয়ের জন্য ১১৮ রান করতে ১৮.৫ ওভার খেলতে হয় মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন দলকে।

শুধু রাজশাহী কিংসই নয়! চলতি বিপিএলে প্রত্যাশিত রান করতে পারছে না অধিকাংশ দল। হাতে গোনা দু’একটি ম্যাচে চ্যালেঞ্জিং রান হলেও অধিকাংশ ম্যাচে টি-টোয়েন্টির আদর্শ স্কোর হয়নি। যে কারণে এখনও জমে ওঠেনি বিপিএলের চলতি আসর।

ঘটনাপ্রবাহ : রাজশাহী কিংস: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×