টসে মাহমুদউল্লাহকে হারালেন মুশফিক

  স্পোর্টস ডেস্ক ১২ জানুয়ারি ২০১৯, ১৩:৩৪ | অনলাইন সংস্করণ

স্টার্লিং,

দিনের প্রথম খেলায় আগে ব্যাট করছে খুলনা টাইটানস। টস জিতে মাহমুদউল্লাহ বাহিনীকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন চিটাগং ভাইকিংস অধিনায়ক মুশফিকুর রহিম।

এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলেও কোনো জয় পায়নি খুলনা। ফলে প্রথম জয়ের খোঁজে টানটানসরা। আর ২ ম্যাচ খেলে ১টি করে জয়-পরাজয় দেখেছে চিটাগং। সবশেষ ম্যাচে হেরেছে ভাইকিংসরা। ফলে জয়ের ধারায় ফিরতে চায় তারা।

খুলনা টাইটানস একাদশ: পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিকী, ডেভিড মালান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেটরক্ষক), আরিফুল হক, কার্লোস ব্র্যাথওয়েট, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম ও জুনায়েদ খান।

চিটাগং ভাইকিংস একাদশ: মোহাম্মদ শাহাজাদ (উইকেটরক্ষক), ক্যামেরন ডেলপোর্ট, মুশফিকুর রহিম (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলী, সিকান্দার রাজা, রবি ফ্রালিনক, খালেদ আহমেদ, নাঈম হাসান, সানজামুল ইসলাম ও আবু জয়েদ রাহি।

ঘটনাপ্রবাহ : বিপিএল-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×