দুই বল খেলে সাজঘরে তামিম

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ১৮:৩৪ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

শূন্য রানে সাজঘরে ফিরছেন তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

চিটাগাং ভাইকিংসের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিপাকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ইনিংসের দ্বিতীয় বলে রবি ফ্রাঙ্কলিঙ্কের বলে উইকেটকিপারের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন তামিম ইকবাল। প্রথম ওভারে দলের সেরা ব্যাটসম্যানের উইকেট হারিয়ে চাপে পড়েছে কুমিল্লা।

রোববার মাত্র ২ বল খেলে শূন্য রানে ফেরেন তামিম। এর আগে চলতি বিপিএলের তিন ম্যাচে ৩৫, ৪ ও ২১ রান করেন দেশসেরা এই ওপেনার। 

বিপিএলের ১৪তম ম্যাচে টস জিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন চিটাগাং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম।


মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি ষষ্ঠ আসরে ইতিমধ্যে তিনটি করে ম্যাচ খেলেছে কুমিল্লা ও চিটাগাং। দল দুটি আগের তিন খেলায় দুটিতে জয় পেয়েছে।

৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিন ও চার নম্বর পজিশনে রয়েছে চিটাগাং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আজ নিজেদের চতুর্থ ম্যাচে জয়ের লক্ষ্যে খেলছে দল দুটি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল, ইভিন লুইস, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, লিয়াম দাওসন, শহীদ আফ্রিদি, থিসেরা পেরেরা, জিয়াউর রহমান, সাইফুউদ্দিন, আবু হায়দার রনি ও মেহেদী হাসান।

চিটাগাং ভাইকিংস: মোহাম্মদ শেহজাদ, ক্যামেরন ডেলপট, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, রবি ফ্রাঙ্কলিঙ্ক, ইয়াসির আলী, নজিবুল্লাহ জাদরান, আবু জায়েদ চৌধুরী রাহী, নাঈম হাসান, সানজামুল ইসলাম ও খালিদ হাসান।