ওয়ার্নারের ব্যাটে ছুটছে সিলেট

  স্পোর্টস ডেস্ক ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:২৪ | অনলাইন সংস্করণ

ওয়ার্নার,

২ উইকেটে দলীয় স্কোর ৭৭ রান। সেখান থেকে হঠাৎ ধ্বংসস্তূপে পরিণত হয়েছিল সিলেট সিক্সার্স। ৮৬ রান যেতেই প্যাভিলিয়নে ফেরেন আরো ৩ ব্যাটার। এরপর জাকির আলিকে নিয়ে খেলা ধরেন ডেভিড ওয়ার্নার। দারুণ খেলছেন তারা। তাতে ছুটছে স্বাগতিকরা। ইতিমধ্যে ৫ উইকেটেই ১৩৪ রান তুলে ফেলেছে তারা।

একদিন বিরতির পর ফের মাঠে গড়িয়েছে বিপিএল। দিনের প্রথম ম্যাচে লড়ছে ঢাকা ডায়নামাইটস ও সিলেট সিক্সার্স। টস জিতে প্রথমে ব্যাটিং করছে ডেভিড ওয়ার্নারের সিলেট।

শুরুটাও আশা জাগানিয়া হয়। ওপেনিং জুটিতে ৩৮ রান তোলেন লিটন দাস ও সাব্বির রহমান। দলীয় এ রানেই সাকিব আল হাসানের শিকার হয়ে ফেরেন লিটন। ফেরার আগে ১৪ বলে ৪ চার ও ১ ছক্কায় ঝড়োগতিতে করেন ২৭ রান। এ ধাক্কা কাটিয়ে ওঠার আগেই ব্যক্তিগত ১১ রানে সাজঘরে আসেন সাব্বির।

পরে শক্ত হাতে দলের হাল ধরেন আফিফ হোসেন ও ডেভিড ওয়ার্নার। প্রথমে ধীর-লয়ে চললেও ক্রিজে সেট হওয়ার পর হাত খোলেন তারা। তাতে দুরন্ত গতিতে ছুটতে থাকে সিলেট। দুজনের মধ্যে দারুণ মেলবন্ধন গড়ে উঠেছিল। হঠাৎই সেই বন্ধন ছিন্ন হয়ে যায়। দলীয় ৭৮ রানে অ্যান্ড্রিউ বির্চের বলে কট বিহাইন্ড হয়ে ব্যক্তিগত ১৯ রানে ফেরেন আফিফ। সেই রেশ না কাটতেই রুবেল হোসেনের শিকার হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন অলোক কাপালি। আর সুনিল নারাইনের বলে সোজা বোল্ড হয়ে ইনফর্ম নিকোলাস পুরান ফিরলে হঠাৎই ধ্বংসস্তূপে পরিণত হয় সিলেট।

শুক্রবার হওয়ায় অন্যান্য দিনের চেয়ে আধা ঘণ্টা দেরিতে ম্যাচ শুরু হয়েছে। এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ৪ জয় ও ১ পরাজয়ে পয়েন্ট টেবিলের চূড়ায় ঢাকা। সবশেষ ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে হেরে গেছেন ডায়নামাইটসরা। এ ম্যাচে জিতে জয়ের ধারায় ফিরতে চান তারা।

আর ৫ ম্যাচ খেলে ২ জয় ও ৩ হারে তালিকার ষষ্ঠ স্থানে সিলেট। সবশেষ ম্যাচে রংপুর রাইডার্সকে হারিয়েছেন সিক্সার্সরা। ধারাবাহিকতা বজায় রাখতে মরিয়া তারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×