ভিডিও দেখে কিপিং শিখছেন সোহান

  স্পোর্টস ডেস্ক ২০ জানুয়ারি ২০১৯, ২২:৫০ | অনলাইন সংস্করণ

নুরুল হাসান সোহান
নুরুল হাসান সোহান

ঘরোয়া ক্রিকেটে উইকেটকিপার হিসেবে সুখ্যাতি আছে নুরুল হাসান সোহানের। মুশফিক-লিটন-মিঠুনদের ভিড়ে জাতীয় দলে সুযোগ পেয়েও স্থায়ী হতে পারেননি সোহান।

জাতীয় দলের হয়ে তিন ফরম্যাটে ১২টি ম্যাচ খেলা সোহান বিপিএলের চলমান ষষ্ঠ আসরে খেলছেন সাকিব আল হাসানের নেতৃত্বাধীন ঢাকা ডায়নামাইটসের হয়ে। ব্যাট হতে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারলেও কিপিংয়ে দুর্দান্ত সোহান।

দেশের অন্যতম সুদর্শন ক্রিকেটার নুরুল হাসান সোহান নিজের কিপিং নিয়ে বলেন, ‘আমি সবসময় কিপিং উপভোগ করার চেষ্টা করি। কিপিংনিয়ে ধোনির সাথে কয়েকবার কথা হয়েছে। আমি ওনার ভিডিওগুলো দেখি। অ্যাডাম গিলক্রিস্ট যখন খেলত তখন ওনাকে ফলো করতাম। আমি ইউটিউব দেখি কোনটা আমার সঙ্গে সুট করবে। সেটাই সবচেয়ে বড় কথা।’

বিপিএলে সব দলই কমপেটিটিভ টিম। টি-টুয়েন্টিতে যেই দিন যেই দল ভালো খেলে তাঁরাই জিতে। আমরা আশা করব যে, যেই সময় জিতে আসছি, সেটাই কন্টিনিউ করতে পারব। ভালো পারফর্ম করলে অবশ্যই ভালো রেজাল্ট হবে।

চলতি বিপিএলে দুর্দান্ত খেলছে ঢাকা। ইতিমধ্যে ছয় ম্যাচে পাঁচটিতে জিতে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ডায়নামাইটস।

দলের পারফরম্যান্স নিয়ে সোহান বলেন, ‘আমাদের জন্য ভালো যাচ্ছে। যে যেখানে আছে সেখানেই পারফর্ম করছে। দেশি বলেন বিদেশি বলেন অবস্থা অনুযায়ী পারফর্ম করা, যারা লোকাল বিদেশি আছে, সবাই ওই কাজটাই করছে। সামনেও করার চেষ্টা থাকবে।’

বিপিএলের ২৪তম ম্যাচে সোমবার ঢাকার প্রতিপক্ষ মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন চিটাগাং ভাইকিংস। চট্টগ্রামের দলটি ইতিমধ্যে পাঁচ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে।

প্রতিপক্ষ ভাইকিংস প্রসঙ্গে ঢাকা ডায়নামাইটসের উইকেটকিপার ব্যাটসম্যান সোহান বলেন, ‘ভাইকিংস অবশ্যই ভালো দল। ওরা ভালো খেলছে। তবে কাল সিচুয়েশন অনুযায়ী যারা ভালো করবে তারাই জিতবে।

ঘটনাপ্রবাহ : ঢাকা ডায়নামাইটস: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×