টস হেরে ব্যাটিংয়ে রাজশাহী

  স্পোর্টস ডেস্ক ২৩ জানুয়ারি ২০১৯, ১৩:২৮:২১ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৭তম ম্যাচে মুখোমুখি হয়েছে রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংস। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চিটাগং অধিনায়ক মুশফিকুর রহিম। ফলে প্রথমে ব্যাট করছে মেহেদী হাসান মিরাজের রাজশাহী কিংস।

এবারের বিপিএলে রীতিমতো উড়ছে চিটাগং। রয়েছে পয়েন্ট টেবিলে শক্ত অবস্থানে। ৬ ম্যাচ খেলে ৫ জয়ের বিপরীতে হার মাত্র ১টি। ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বন্দরনগরীর দলটি। স্বাভাবিকভাবেই কোয়ালিফাইংয়ে খেলার আশা রয়েছে তাদের।

এদিকে জয়-পরাজয় দিয়ে এগিয়ে যাচ্ছে রাজশাহী। ৭ ম্যাচে ৪ জয় ও ৩ হারে ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে বরেন্দ্রভূমির দলটি। কোয়ালিফাইংয়ে খেলতে হলে জয়ের ধারা অব্যাহত রাখতে হবে কিংসদের।

রাজশাহী কিংস একাদশ: লরি ইভানস, সৌম্য সরকার, মার্শাল আইয়ুব, মেহদি হাসান মিরাজ (অধিনায়ক), ক্রিশ্চিয়ান জোনকার, জাকির হাসান (উইকেটরক্ষক), রায়ান টেন ডেসকাটে, কায়েস আহমেদ, আরাফাত সানি, কামরুল ইসলাম রাব্বি ও মোস্তাফিজুর রহমান।

চিটাগং ভাইকিংস একাদশ: মোহাম্মদ শাহাজাদ (উইকেটরক্ষক), ক্যামেরন ডেলপোর্ট, ইয়াসির আলী, মুশফিকুর রহিম (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, মোসাদ্দেক হোসেন, নাঈম হাসান, রবি ফ্রাইলিঙ্ক, খালেদ আহমেদ, সানজামুল ইসলাম ও আবু জায়েদ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত