খালিদের দ্বিতীয় শিকার ইভান্স

  স্পোর্টস ডেস্ক ২৬ জানুয়ারি ২০১৯, ১৯:৪৮ | অনলাইন সংস্করণ

লরি ইভান্স
লরি ইভান্স

সৌম্য সরকারের পর লরি ইভান্সকে সাজঘরে ফেরান খালিদ আহমেদ। সাজঘরে ফেরার আগে সৌম্য করেন ২৬ রান, ৩৬ রান করেন ইভান্স।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩২তম ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে রাজশাহী কিংস। উদ্বোধনীতে জনসন চার্লসের সঙ্গে ৬ ওভারে ৫০ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন সৌম্য সরকার।

খালিদ আহমেদের বলে মুশফিকুর রহিমের হাতে ক্যাচ তুলে বিদায় নেয়ার আগে ২০ বলে ২৬ রান করেন সৌম্য। চলতি বিপিএলে রানখরায় ভুগছেন জাতীয় দলের এই ওপেনার। রাজশাহীর হয়ে আগের ৬ ম্যাচে (৪, ১১*, ০, ১৮, ২ ও ৩) সবমিলে ৩৮ রান করেন সৌম্য।

বিপিএলে ৪৯ ম্যাচ খেলে ১৩.৬৯ গড়ে এক ফিফটিতে ৫৮৯ রান করেন সৌম্য।

শনিবার চিটাগংয়ের বিপক্ষে উদ্বোধনীতে সৌম্য সরকারের সঙ্গে ৫০ রানের জুটি গড়ার পর, তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা লরি ইভান্সকে সঙ্গে নিয়ে ফের ৭০ রানের জুটি গড়েন জেসন চার্লস।

চলতি বিপিএলে প্রথম সেঞ্চুরি করা ইভান্স, খালিদের শিকারে পরিণত হওয়ার আগে ২৯ বলে চারটি বাউন্ডারির সাহায্যে ৩৬ রান করেন।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই কিংসের মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

চলতি বিপিএলে ৮ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন চিটাগং ভাইকিংস।

অন্যদিকে ৯ ম্যাচে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে সাত দলের মধ্যে টেবিলের ছয়ে পড়ে আছে মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন রাজশাহী কিংস।

রাজশাহী কিংস: জনসন চার্লস, সৌম্য সরকার, লরি ইভান্স, মুমিনুল হক, রায়ান টেন ডেসকাট, ক্রিশ্চিয়ান জনকার, মেহেদী হাসান মিরাজ, ফজলে মাহমুদ, মোস্তাফিজুর রহমান, আরাফাত সানি ও কামরুল ইসলাম রাব্বি।

চিটাগং ভাইকিংস: মোহাম্মদ শেহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মুশফিকুর রহিম, সিকান্দার রাজা, নজিবুল্লাহ জাদরান, ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন সৈকত, আবু জায়েদ চৌধুরী রাহী, নাঈম হাসান, খালিদ আহমেদ ও রবিউল হক।

ঘটনাপ্রবাহ : রাজশাহী কিংস: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×