শেষ সুুযোগ কাজে লাগাতে চান মাশরাফি

  স্পোর্টস রিপোর্টার ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:১২ | অনলাইন সংস্করণ

ক্রিস গেইল-মাশরাফি বিন মুর্তজা
বিপিএলের ফাইনালে খেলতে আরেকটি সুযোগ আছে রংপুর রাইডার্সের সামনে। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে সেই ম্যাচে ক্রিস গেইল জ্বলে উঠবেন, সেই প্রত্যাশাই করছেন রাইডার্সের অধিনায়ক মাশরাফি। ছবি: সংগৃহীত

রংপুর রাইডার্সকে ৮ উইকেটে হারিয়ে বিপিএল ষষ্ঠ আসরের ফাইনালে উঠে গেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে এই পরাজয়ের পরও আরেকটি সুযোগ থাকছে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন রংপুর রাইডার্সের সামনে। আর সেই সুযোগ কাজে লাগানোর জন্য মুখিয়ে আছেন মাশরাফি।

জিতলেই সরাসরি ফাইনালে। এমন সমীকরণের ম্যাচে সোমবার মিরপুর শেরেবাংলায় প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৬৫ রান সংগ্রহ করে রংপুর। টার্গেট তাড়া করতে নেমে ৭ বল হাতে রেখে ৮ উইকেটের জয়ে ফাইনাল নিশ্চিত করে কুমিল্লা।

এদিন খেলা শেষে রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, এই ম্যাচকে সামনে রেখে আমাদের টার্গেট ছিল বড় স্কোর করার। কিন্তু আমারা সেটা করতে পারিনি। প্রত্যাশিত ব্যাটিং হয়নি। রাইলি রুশো এবং বেনি হাওয়েল যেভাবে ব্যাটিং করেছে, বাকিরা যদি ভালো করতে পারত তাহলে ম্যাচে ফাইট হত।

মাশরাফি আরও বলেন, আমরা টুর্নামেন্টে এখনও ভালো ভাবেই আছি। আশা করছি (আগামী বুধবার) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে কুমিল্লার সঙ্গে ফাইনাল খেলতে পারব।

চলতি বিপিএলে দুর্দান্ত পারফর্ম করছেন রংপুর রাইডার্সের দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার রাইলি রুশো। ১৩ ম্যাচে ৫৫৮ রান নিয়ে শীর্ষে থাকা রুশোর পারফরম্যান্স নিয়ে অধিনায়ক মাশরাফি বলেন, রুশো আমাদের এই কন্ডিশনে এসে দুর্দান্ত খেলছে। তাকে দেখে আমাদের তরুণ ক্রিকেটারদের অনেক কিছুই শেখার আছে।

তবে দলের তারকা ক্রিকেটার হওয়া সত্ত্বেও প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি ক্রিস গেইল। ক্যারিবীয় এই তারকা ওপেনার ১১ ম্যাচে ১৮.৮৮ গড়ে মাত্র ১৮৮ রান করেন। প্রত্যাশিত ব্যাটিংয়ে ব্যর্থ গেইলকে পরবর্তী ম্যাচে খেলানো প্রসঙ্গে মাশরাফি বলেন, আমার বিশ্বাস শেষ ম্যাচে ক্রিস গেইল দুর্দান্ত পারফরম্যান্স করবে। সে বিপিএলের গত আসরেও শেষ মুহূর্তে আসাধারণ খেলেছে।

সংক্ষিপ্ত স্কোর

রংপুর রাইডার্স: ২০ ওভারে ১৬৫/৫ (হাওয়েল ৫৩*, গেইল ৪৬, রুশো ৪৪)।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ১৮.৫ ওভারে ১৬৬/২ (এভিন লুইস ৭১*,এনামুল হক ৩৯, শামসুর রহমান ৩৪*)।

ফল: কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৮ উইকেটে জয়ী।

ম্যাচসেরা: ইভিন লুইস (কুমিল্লা ভিক্টোরিয়ান্স)।

ঘটনাপ্রবাহ : রংপুর রাইডার্স: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×