মাশরাফির দল বলেই সাবধান ঢাকা

  স্পোর্টস ডেস্ক ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৩৬:৪৪ | অনলাইন সংস্করণ

অঘোষিত সেমিফাইনালে সন্ধ্যায় মুখোমুখি হচ্ছে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। ফাইনালে ওঠার দৌড়ে অনেকেই এগিয়ে রাখছেন ঢাকাকে। তবে সতর্ক ডায়নামাইসরা। মাশরাফি বিন মুর্তজার দলের বিপক্ষে খেলা বলেই অতি সাবধানী তারা।

ঢাকা কোচ খালেদ মাহমুদ সুজন বলেন, মাশরাফির নেতৃত্বাধীন দলের বিপক্ষে খেলা। সে জিয়নকাঠি। তার ছোঁয়ায় যেকোনো দলই শক্তিশালী হয়ে ওঠে। প্রাণ সঞ্চারিত হয়। লড়াই করতে সক্ষম হয়। জয় পেতে মরিয়া থাকে।

তিনি বলেন, জয়ের জন্য ভালো খেলার বিকল্প নেই। সুযোগ কাজে লাগানোর সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে। ম্যাশের নেতৃত্বে খেলা দলটিকে ছোট করে দেখার কোনো উপায় নেই। হ্যাঁ, আমরা মোমেন্টাম পেয়েছি। তারা হারিয়েছে। তবে অবশ্যই আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে।

গেলবার মাশরাফির নেতৃত্বেই চ্যাম্পিয়ন হয়েছিল রংপুর। দলটিতে রয়েছে অনেক তারকা ক্রিকেটার। তারা ম্যাচ জেতাতে সক্ষম। তবে নিজের দলটিকেও যথেষ্ট ব্যালান্সড মানছেন সুজন।

তিনি বলেন, রংপুর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। বেশ শক্তিশালী দল। আমরাও অনেক ভারসাম্যপূর্ণ। ভালো খেলছি। প্রচেষ্টা অব্যাহত থাকবে। তবে দ্বিতীয় কোয়ালিফায়ারে সেয়ানে সেয়ানে লড়াই হবে বিশ্বাস তার।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত