প্রথমবার সংসদে যাওয়া নিয়ে যা বললেন মাশরাফি

  স্পোর্টস ডেস্ক ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২৬ | অনলাইন সংস্করণ

মাশরাফি,

বিপিএলের ষষ্ঠ আসরের দ্বিতীয় কোয়ালিফায়ারে ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে ৫ উইকেটে হেরেছে রংপুর রাইডার্স। আগের দিনই জাতীয় সংসদের প্রথম অধিবেশনে যোগ দেন রংপুর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। স্বাভাবিকভাবেই ম্যাচ-উত্তর সংবাদ সম্মেলনে এ নিয়ে তাকে প্রশ্ন ছুড়ে দেন এক সাংবাদিক। জবাবে তিনি বলেন, প্রেস কনফারেন্সে ক্রিকেটটাই থাকুক।

বড় হারে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে দল, তাতে কী? প্রথা মেনে খেলা শেষে বুধবার রাতে সংবাদ সম্মেলনে হাজির হন মাশরাফি। মুখোমুখি হন সাংবাদিকদের। সেই সুযোগে এক সাংবাদিক ম্যাশকে প্রশ্ন করে বসেন- প্রথমবারের মতো সংসদ অধিবেশনে যোগ দেয়ার অনুভূতি কেমন ছিল?

জবাবে মাশরাফি বলেন, প্রেস কনফারেন্সে ক্রিকেটটাই থাকুক। তবে ওই সংবাদকর্মীকে নিরাশ করেন তিনি। বলেছিলেন, এ প্রশ্নের উত্তর বাইরে গিয়ে দেব আপনাকে। ক্যাপ্টেন ফ্যান্টাস্টিকের অনুভূতিটা তার জানা হয়েছে কি না-তা এখনও কানে আসেনি। কিন্তু বিসিবি কনফারেন্স হলে উপস্থিত সব সাংবাদিকের কাছেই তা অজনা থেকে গেছে। এ নিয়ে কৌতুহলী কোটি ক্রিকেটপ্রেমীও।

গেল ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের ব্যানারে সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি। গেল ৩০ জানুয়ারি সংসদের প্রথম অধিবেশন শুরু হলেও বিপিএলে ব্যস্ত থাকায় অধিবেশনে যোগ দেয়া হয়নি তার। তবে এর ফাঁকে শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এরপর প্রথমবার ৫ ফেব্রুয়ারি সংসদে আসেন তিনি।

ঘটনাপ্রবাহ : রংপুর রাইডার্স: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×