আমরাই শিরোপা জিতব: আফ্রিদি

  স্পোর্টস ডেস্ক ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০৬ | অনলাইন সংস্করণ

আফ্রিদি,

এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের জার্সি গায়ে মাঠ মাতাচ্ছেন শহীদ আফ্রিদি। টুর্নামেন্টের শুরু থেকেই খেলছেন তিনি। দলকে ফাইনালে তুলতে রেখেছেন বড় ভূমিকা। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে শিরোপার লড়াইয়েও তার ওপর চোখ রাখছেন ক্রিকেটপ্রেমীরা। এর আগে বিপিএল নিয়ে নিজের মুগ্ধতার কথা জানালেন পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার।

আফ্রিদি বলেন, প্রথমেই আমি আয়োজকদের ধন্যবাদ জানাতে চাই। সবদিক দিয়েই এবারের বিপিএল সফল। সামনে যেন এ ধারা অব্যাহত থাকে সেই কামনা করি। তাদের প্রতি আমার শুভকামনা।

শুরুতেই ধাক্কা খেয়েছিল কুমিল্লা। ইনজুরিতে পড়ে অস্ট্রেলিয়া পাড়ি জমিয়েছিলেন নিয়মিত অধিনায়ক স্টিভ স্মিথ। ইনজুরিতে পড়েছিলেন এভিন লুইস। তবু ফাইনালে নাম লিখিয়েছে দলটি। ফাইনালি লড়াইয়ে ওঠার নেপথ্যে কোনটি অনুঘটক হিসেবে কাজ করেছে?

জবাবে তিনি বলেন, দলের আত্মবিশ্বাসের কারণেই তা সম্ভব হয়েছে। স্মিথ অধিনায়ক ও ক্রিকেটার হিসেবে চমৎকার। সে চলে যাওয়ার পর সবাই ব্যক্তিগত ও দলীয়ভাবেই ভালো কাজ করেছে। প্রত্যেকেই ইতিবাচক থেকেছে। নিজেদের দায়িত্ব ঠিকমতো পালন করেছে। বিশেষ করে তরুণ খেলোয়াড়েরা। সবাই বিপিএলের গুরুত্ব বুঝতে পেরেছে। তাই সেরাটা দিতে উদগ্রীব থেকেছে।

পিএসএলে পেশোয়ার জালমির হয়ে তামিমের সঙ্গে খেলার পূর্ব অভিজ্ঞতা ছিল।সেটি দলের সঙ্গে মানিয়ে নিতে সাহায্য করেছে? বুমবুমখ্যাত ক্রিকেটার বলেন, পেশাদার ক্রিকেটার হিসেবে আমরা একসঙ্গে বহু ম্যাচ খেলেছি। তামিম আমার পছন্দের একজন খেলোয়াড়। সে বিপিএলে ভালো করেছে। দলীয় সাফল্যের পেছনে তার বড় অবদান আছে। স্মিথ চলে যাওয়ার পর আমাদের এমনই একজনকে দরকার ছিল। কোনো সন্দেহ নেই। ও সময়ের সেরা খেলোয়াড়।

ফাইনাল নিয়ে আফ্রিদি বলেন, শেষ পর্যন্ত শিরোপার লড়াইয়ে থাকাটা দারুণ ব্যাপার। গোটা টুর্নামেন্টে আমরা যেভাবে খেলে এসেছি, সেভাবে খেলতে পারলে ভালো করব-জিতব। সন্দেহ নেই ঢাকা শক্তিশালী দল। তবে কিছু ম্যাচে ভুগেছে তারা। আশার কথা, তাদের সঙ্গে শেষ দুটি ম্যাচ জিতেছি আমরা। ফাইনালে জিততে চাই আমরা।

ঘটনাপ্রবাহ : কুমিল্লা ভিক্টোরিয়ান্স: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×