জবির বাস থামিয়ে পুলিশ সার্জেন্টের চাঁদা দাবি (ভিডিও)

  জবি প্রতিনিধি ১৪ অক্টোবর ২০১৮, ১৬:০৯ | অনলাইন সংস্করণ

পুলিশ সার্জেন্ট মশিউর
পুলিশ সার্জেন্ট মশিউর। ছবি: সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের পরিবহনকারী একটি বাস থামিয়ে চাঁদা দাবির অভিযোগ উঠেছে মশিউর নামে এক পুলিশ সার্জেন্টের বিরুদ্ধে।

রোববার ক্যাম্পাসে আসার পথে গাজীপুরের টঙ্গী স্টেশন রোডে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীদের অভিযোগ, বিশ্ববিদ্যালয়ের উল্কা-২ বাসটি টঙ্গী স্টেশন রোডে ইউটার্ন নেয়ার সময় সেখানে কর্তব্যরত পুলিশ সার্জেন্ট মশিউর বাস থামিয়ে চাঁদা দাবি করেন।

এ সময় গাড়ির চালক ওই সার্জেন্টকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গাড়ি বলে ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করেন।

এরপরও ওই পুলিশ সার্জেন্ট চাঁদা চাইলে শিক্ষার্থীদের সঙ্গে বাকবিতণ্ডা হয়।

শিক্ষার্থীরা আরও অভিযোগ করেন, পুলিশ ভিডিও করে শিক্ষার্থীদের ভয়-ভীতি প্রদর্শন করে। শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের নামে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ওই সার্জেন্ট।

এর আগে গত ৮ জুন চট্টগ্রামে দুই টেলিভিশন সাংবাদিক ও গাড়িচালককে পিটিয়ে আলোচিত হয়েছিলেন সার্জেন্ট মশিউর। সেই সময় তাকে সেখান থেকে প্রত্যাহার করা হয়েছিল।

উল্কা-২ বাসে যাতায়াতকারী শিক্ষার্থী রিফাত সাইদ বলেন, একজন পুলিশ সার্জেন্ট কীভাবে বিশ্ববিদ্যালয়ের গাড়িতে চাঁদা দাবি করেন। কীভাবে তিনি বিশ্ববিদ্যালয়কে হেয়প্রতিপন্ন করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পুলিশের পেশাদারিত্ব কতটা নিচে নিমে গেছে কল্পনা করা যায় না।

এ বিষয়ে জবি প্রক্টর নূর মোহাম্মদ বলেন, আমার কাছে এমন কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ওই পুলিশ সার্জেন্টের বিরুদ্ধে মামলা করে ব্যবস্থা গ্রহণ করবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter