ঘ ইউনিটের উদ্ভূত সমস্যা সমাধানের দাবি ঢাবি ছাত্রলীগের

  যুগান্তর ডেস্ক ১৮ অক্টোবর ২০১৮, ১৬:১২ | অনলাইন সংস্করণ

ঢাকা বিশ্ববিদ্যালয়
ঢাকা বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ঘ ইউনিটের ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতিতে স্বচ্ছ, মানসম্পন্ন, মেধাভিত্তিক ভর্তি পরীক্ষার স্বার্থে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে ঢাবি শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার ঢাবি শাখা ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ দাবি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যাচাই-বাছাই সাপেক্ষে পুনরায় পরীক্ষা নেয়া অথবা উত্তীর্ণ শিক্ষার্থীদের নিয়ে বিশেষ ভর্তি পরীক্ষার মাধ্যমে ঘ ইউনিটের বিষয়ে সুস্পষ্ট প্রশাসনিক সিদ্ধান্ত দিতে হবে।

ডিজিটাল জালিয়াতি, প্রশ্নফাঁস বা যে কোনো ধরনের অসুদপায় অবলম্বনকারীর বিরুদ্ধে সর্বোচ্চ প্রশাসনিক ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আধুনিক, যুগোপযোগী ও মানসম্মত ভর্তি পরীক্ষার স্বার্থে শিক্ষাবিদ, বিশেষজ্ঞ, সিনেট, সিন্ডিকেট এবং ছাত্র সংগঠনগুলোর প্রতিনিধিদের সমন্বয়ে পলিসি ডিবেটের মাধ্যমে ভর্তি পরীক্ষার পদ্ধতি সংস্কার করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter