রাবি ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

  রাজশাহী ব্যুরো ১৩ নভেম্বর ২০১৮, ১৯:০৯ | অনলাইন সংস্করণ

রাবি ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে শিক্ষার্থীকে মারধরের অভিযোগ
ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে ছাত্রলীগের টেন্টে এ ঘটনা ঘটে। তবে ছাত্রলীগ নেতারা মারধরের বিষয়টি অস্বীকার করেছেন। ভুক্তভোগী শিক্ষার্থী নাফিউল ইসলাম জীবন আরবি বিভাগের প্রথমবর্ষের শিক্ষার্থী।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে জীবনকে রাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ ফোন করে টেন্টে ডাকেন। এরপর সেখানে দুপুরে যাওয়ার পর ছাত্রলীগ নেতারা জীবনের ফেসবুক দেখেন এবং তাকে মারধর করেন।

জীবনের অভিযোগ, কোটা সংস্কার আন্দোলনে আমি সক্রিয় ছিলাম। ওই সময় ইমতিয়াজ ভাই আমাকে ক্লাস চালু রাখতে বলেছিলেন। কিন্তু আমি ক্লাস বন্ধ করে দিয়ে শিক্ষার্থীদের আন্দোলনে নিয়ে গিয়েছিলাম। তাই তারা আমাকে মারধর করেছেন।

জানতে চাইলে রাবি ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, জীবন ছাত্রদলের রাজনীতির সঙ্গে যুক্ত। যার প্রমাণ তার ফেসবুক থেকে আমরা পেয়েছি। এ ছাড়াও সে ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি করে বিভিন্ন সময় পোস্ট করেছে। আর আমরা তাকে ডেকে সতর্ক করেছি মাত্র। কোনো ধরনের মারধর করা হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×