পাবিপ্রবির ভর্তি পরীক্ষায় পাশের হার ২৬ দশমিক ২৮

  পাবনা প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৮, ১৯:৪০ | অনলাইন সংস্করণ

পাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন
পাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। ছবি: যুগান্তর

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের প্রথমবর্ষে ভর্তি পরীক্ষায় পাশের হার ২৬ দশমিক ২৮। রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার রেজাল্ট কমিটি অতিরিক্ত রেজিস্ট্রারের কাছে ফলাফল হস্তান্তর করেন।

এ সময় পাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে।

পাবিপ্রবির গণসংযোগ দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা করা হয়েছে।

শুক্রবার (১৬ নভেম্বর) পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। নিজস্ব ক্যাম্পাসসহ পাবনা শহরের ২৩টি শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এ বছর প্রতি আসনের জন্য গড়ে পরীক্ষার্থী ছিল ৩৬ জন। ৯২০টি আসনের বিপরীতে আবেদনকারীর সংখ্যা ছিল ৩৩ হাজার ২৬০ জন। পরীক্ষায় পরীক্ষার্থী উপস্থিতির হার ছিল ৭১.৩৪ এবং পাশের হার ২৬.২৮।

গত ১৫ সেপ্টেম্বর অনলাইনে ভর্তির আবেদন শুরু হয়ে ১৫ অক্টোবর পর্যন্ত চলে। ৫টি অনুষদের অধীনে ৯২০ শিক্ষার্থী ভর্তি করা হবে। ফলাফলসহ ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্যাবলী বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট- www.pust.ac.bd এবং admission1819.pust.ac.bd এ পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×