ঢাবিতে ছাত্রদল অভিযোগে শিক্ষার্থীকে মারধর ছাত্রলীগের

  ঢাবি প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৮, ২০:৫০ | অনলাইন সংস্করণ

ঢাবিতে ছাত্রদল অভিযোগে শিক্ষার্থীকে মারধর ছাত্রলীগের

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল সম্পৃক্ততার অভিযোগে এক শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের পেছনের গেটে তাকে মারধর করা হয়। পরে ওই আহত শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী শিক্ষার্থী হলেন শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রথম বর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মেহেদী হাসান।

আর মারধরকারী হলেন বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের সাংগঠনিক সম্পাদক আবু ইউনুস। তার বিরুদ্ধে এর আগে কয়েক দফায় এ ধরনের মারধরের অভিযোগ ওঠে।

ভুক্তভোগী শিক্ষার্থী জানান, রোববার বিভাগের সেমিস্টার ফাইনাল পরীক্ষা দিতে ক্যাম্পাসে আসলে ইউনুস তার গতিরোধ করে আটকে মারধর করে। ক্যাম্পাসে ছাত্রদলের ‘বড় ভাইদের’ সঙ্গে কথা বলতে দেখার অভিযোগ এনে তাকে মারধর করা হয়। এতে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

ঘটনার বিষয়ে অভিযুক্ত আবু ইউনুস যুগান্তরকে বলেন, সে প্রথম বর্ষের শিক্ষার্থী। সে মধুর ক্যান্টিনে আসলে তার পরিচয় সন্দেহজনক মনে হয়। পরে সে জানায় ছাত্রদল করে। এ সময় তাকে মধুর ক্যান্টিন থেকে চলে যেতে বললে চলে যায়। তাকে কোনো মারধর করা হয়নি।

ঘটনার বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন যুগান্তরকে বলেন, বিশ্ববিদ্যালয়ের যারা নিয়মিত শিক্ষার্থী তারা ক্যাম্পাসে সব ধরনের কার্যক্রম চালাবে। মারধরের কোনো বিষয় এখনো আমার জানা নেই। এ অভিযোগ যাচাই-বাছাই করে সত্যতা পেলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী যুগান্তরকে বলেন, আমাদের কাছে এখনো কেউ এ বিষয়ে অভিযোগ দেয়নি। যদি কোনো অভিযোগ পাই, তাহলে বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী আমরা ব্যবস্থা নেব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×