আইইউবিএটির স্প্রিং ২০১৯ সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

  যুগান্তর ডেস্ক ০৩ জানুয়ারি ২০১৯, ১৮:১৯ | অনলাইন সংস্করণ

শিক্ষা

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) স্প্রিং ২০১৯ সেমিস্টারের ভর্তি পরীক্ষা রাজধানীর উত্তরায় নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি ছয়টি অনুষদের অধীনে নয়টি স্নাতক সম্মান কোর্সে বিপুলসংখ্যক পরীক্ষার্থীর অংশগ্রহণে এ পরীক্ষা অনুষ্ঠিত। উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব, উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম, আইইউবিএটির পরিচালক প্রশাসন অধ্যাপক সেলিনা নার্গিস পরীক্ষার বিভিন্ন হল পরিদর্শন করেন।

এ সময় তারা শিক্ষার্থীদের সঙ্গে আগত অভিভাবকদের সঙ্গে কুশল বিনিময় করেন। অভিভাবকদের এক প্রশ্নের জবাবে আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব বলেন, পরিবহন সংকটের কারণে যারা ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারেনি তাদের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হবে।

আগত অভিভাবকরা প্রাকৃতকি সৌন্দর্যমণ্ডিত গ্রিন ক্যাম্পাস ঘুরে দেখেন। আইইউবিএটির সময়োপযোগী আধুনিক ও বিজ্ঞানসম্মত শিক্ষার পাঠদান পদ্ধতি শিক্ষার্থীদের কাছে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করেছে। আইইউবিএটির সার্বিক লক্ষ্য হচ্ছে উপযুক্ত শিক্ষা, প্রশিক্ষণ ও দিকনির্দেশনার মাধ্যমে মানবসম্পদ উন্নয়ন ও জ্ঞানচর্চা যার মাধ্যমে দেশের আর্থসামাজিক উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করা।

উত্তরায় ১০ নম্বর সক্টেরে ১৭ বিঘা জমির ওপর অবস্থতি দেশেরে অন্যতম সরো বেসরকারি বিশ্ববিদ্যালয় আইইউবিএটি শুরু হয়ছেলি ১৯৯১ সালে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রফেসর ও আইইউবিএটির সাবকে পরিচালক এবং শিক্ষাবিদ প্রফসের ড. এম আলিমউল্যা মিয়া স্বনামধন্য এই প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×