রাবিতে ভর্তির সুযোগ পাচ্ছেন ১৭ বিদেশী শিক্ষার্থী

  রাজশাহী ব্যুরো ০৬ জানুয়ারি ২০১৯, ১৯:৪৯ | অনলাইন সংস্করণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৮-১৯ সেশনে স্নাতক (সম্মান) প্রথমবর্ষে আবেদনের প্রেক্ষিতে ১৭ জন বিদেশী শিক্ষার্থীকে ভর্তির জন্য অনুমোদন দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। রোববার দুপুরে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর এমএ বারী এ তথ্য নিশ্চিত করেন।

ড. বারী জানান, ১৭ জন শিক্ষার্থীর মধ্যে নেপালের ১৩ জন এবং সোমালিয়া চারজন শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবেন। নেপালি শিক্ষার্থীরা ক্রপসায়েন্স এন্ড টেকনোলজি বিভাগে চারজন, ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স বিভাগে ছয়জন, ফার্মেসি বিভাগে দুইজন ও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে একজন।

অন্যদিকে সোমালিয়ার কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (আইসিই) বিভাগে একজন, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে একজন ও ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগে একজনসহ চারজন ভর্তির সুযোগ পাবেন।

এর আগে রাবিতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১৪ জন বিদেশী শিক্ষার্থী ভর্তি হয়েছিল।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×