রাবিতে কোটা আন্দোলনের নেতাকে ছাত্রলীগের মারধর

  রাজশাহী ব্যুরো ১৮ জানুয়ারি ২০১৯, ২১:১৭ | অনলাইন সংস্করণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার রক্ষা পরিষদের রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার মাজহার হোসেন নামে এক নেতাকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে।

শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার মাজহার হোসেন সাধারণ ছাত্র অধিকার রক্ষা পরিষদের বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম আহ্বায়ক ও আরবি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

ছাত্রলীগ রাবি শাখার সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে মারধর করা হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগী মাজহার।

ভুক্তভোগী জানান, গত কয়েক মাস থেকে রাবিতে অনলাইনভিত্তিক টিউশন সেবা স্বেচ্ছাসেবী সংগঠনের যাত্রা শুরু করে। সেখানে স্বেচ্ছায় কাজ করতে আগ্রহীদের নিয়ে প্রতিমাসের মতো শহীদ মিনারে মিটিং করছিলেন।

পরে ছাত্রলীগের নেতাকর্মীরা এসে তাকে মারধর করেন।

এ বিষয়ে রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, টিউশন সেবার নামে কিছু শিক্ষার্থী ছাত্রদলের মিটিং করছে এমন তথ্যর ভিত্তিতে শহীদ মিনারে যায়। সেখানে গিয়ে মাজহারের গতিবিধি সন্দেহজনক হলে তাকে জিজ্ঞাসাবাদ করি। পরে ছেড়ে দেয়। মারধরের বিষয়টি অস্বীকার করেন তিনি।

এ ব্যাপারে বক্তব্যের জন্য বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমানের ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

ঘটনাপ্রবাহ : কোটাবিরোধী আন্দোলন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×