রাবিতে ক্যাম্পাসে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

  রাজশাহী ব্যুরো ২০ জানুয়ারি ২০১৯, ২৩:২৭ | অনলাইন সংস্করণ

স্থানীয়দের ছুরিকাঘাতে আহত ইমতিয়াজ আহমেদ
স্থানীয়দের ছুরিকাঘাতে আহত ইমতিয়াজ আহমেদ

ক্যাম্পাসে ঢুকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইমতিয়াজ আহমেদ নামে ছাত্রলীগের এক নেতাকে গলায় ছুরিকাঘাতে গুরুতর আহত করেছে স্থানীয় কয়েকজন যুবক। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পাশে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার সঙ্গে জড়িত একজনকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা।

আহত ইমতিয়াজ আহমেদ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি আরবী বিভাগের চতুর্থবর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট এলাকায় মোটরসাইকেলে ধাক্কা দেয়াকে কেন্দ্র করে স্থানীয় কয়েক যুবকের সঙ্গে বাকবিণ্ডায় জড়ায় ছাত্রলীগ নেতা ইমতিয়াজ। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় বাধন নামের স্থানীয় এক যুবকের মাথা ফেটে যায়। পরে ঘটনাস্থল ত্যাগ করে দুই পক্ষ।

পরবর্তীতে ৫টি মটরসাইকেলযোগে ক্যাম্পাসে ঢুকে স্থানীয় ওই যুবকেরা। বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পাশে মাসুমের দোকানের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় ইমতিয়াজের গলায় ছুড়ি মেরে মোটরসাইকেলে পালিয়ে যায় তারা।

হামলাকারীদের ইশতিয়াক আহমেদ রুমেল শিক্ষার্থীদের হাতে ধরা পড়ে। পরে তাকে পুলিশে দেয়া হয়। রুমেল রাবির ব্যবস্থাপনা সান্ধ্যকোর্সের শিক্ষার্থী বলে দাবি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×