নেদারল্যান্ডের কমিট’র আন্তর্জাতিক উপদেষ্টা রবিউল ইসলাম

  যুগান্তর ডেস্ক    ২৪ জানুয়ারি ২০১৯, ১৭:৫৯ | অনলাইন সংস্করণ

আইইউবিএটির ডেপুটি রেজিস্ট্রার এম রবিউল ইসলাম
আইইউবিএটির ডেপুটি রেজিস্ট্রার এম রবিউল ইসলাম

আইইউবিএটির ডেপুটি রেজিস্ট্রার এম রবিউল ইসলাম বাংলাদেশ থেকে নেদারল্যান্ডের কমিট এর শিক্ষা ও টেকশই উন্নয়নবিষয়ক আন্তর্জাতিক উপদেষ্টা নির্বাচিত হয়েছেন।

কমিট নেদারল্যান্ডে অবস্থিত একটি আন্তর্জাতিক এনজিও যা বিশ্বজুরে টেকনিক্যাল ও ভোকেশনাল শিক্ষা ও প্রশিক্ষণের মাধ্যমে টেকশই উন্নয়নের ওপর টেকনিক্যাল কো-অপারেশন ও সোশ্যাল ক্যাপিটাল জোরদারকরণের মাধ্যমে সহায়তা প্রদান করে আসছে।

রবিউল ইসলাম আইইউবিএটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, ওয়াসিস ফর পসটেরটির চেয়ারম্যান ও ওএফপি ইন্সটিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির প্রতিষ্ঠাতা। তিনি ওয়াসিস ফর পসটেরটির আওতায় পরিচালিত প্রি-প্রাইমারি ও প্রাথমিক শিক্ষা, এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে কারিগরি ও ভোকেশনাল শিক্ষা ও প্রশিক্ষণের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত।

রবিউল রোটারি ইন্টারন্যাশনালেরও একজন সদস্য। তার জন্মস্থান নীলফামারী এবং তিনি মানবসম্পদ ব্যবস্থাপনার ওপর আইইউবিএটি থেকে বিবিএ ও এমবিএ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×