ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে বেরোবি প্রশাসনের শ্রদ্ধা নিবেদন

  বেরোবি প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৫ | অনলাইন সংস্করণ

প্রয়াত প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা ও পুষ্পার্ঘ্য অর্পণ
প্রয়াত প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা ও পুষ্পার্ঘ্য অর্পণ

প্রয়াত প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা ও পুষ্পার্ঘ্য অর্পণ করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) প্রশাসন।

শনিবার বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ফতেহপুর, পীরগঞ্জে ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধীতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

এছাড়াও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, প্রগতিশীল শিক্ষক সমাজ, বঙ্গবন্ধু পরিষদ, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মচারী ইউনিয়ন, শিক্ষক-কর্মকর্তাদের এবং কর্মচারীদের বিভিন্ন সংগঠন ও বিভিন্ন দফতরের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. গাজী মাজহারুল আনোয়ার, সাধারণ সম্পাদক ও ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক খাইরুল কবীর সুমন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ও প্রক্টর (চলতি দায়িত্ব) প্রফেসর ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলাম, গণিত বিভাগের প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক প্রফেসর ড. মো. নাজমুল হক, শহীদ মুখতার ইলাহী হল প্রভোস্ট (চলতি দায়িত্ব) ফেরদৌস রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান, সাইবার সেন্টারের পরিচালক (চলতি দায়িত্ব) মুহা. শামসুজ্জামানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে সবার অংশগ্রহণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×