কলেজ র‌্যাংকিংয়ের জন্য তথ্য আহ্বান

  গাজীপুর প্রতিনিধি ০৬ মার্চ ২০১৯, ২২:৩৭ | অনলাইন সংস্করণ

জাতীয় বিশ্ববিদ্যালয়
জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ২০১৮ সালের জন্য নির্ধারিত KPI (Key Performance Indicators) এর ভিত্তিতে অধিভুক্ত কলেজ/শিক্ষাপ্রতিষ্ঠানসমূহের Performance র‌্যাংকিংয়ের উদ্যোগ গ্রহণ করেছে।

জাতীয় পর্যায়ে ৮টি সেরা কলেজ (৫টি সাধারণ, ১টি সরকারি, ১টি বেসরকারি ও ১টি মহিলা) এবং ৮টি বিভাগভিত্তিক অঞ্চলের প্রত্যেকটি থেকে সর্বোচ্চ ১০টি করে ৮০টি, এভাবে সারা দেশে মোট ৮৮টি সেরা কলেজকে নির্বাচন করা হবে।

উল্লেখ্য, নির্বাচিত সেরা কলেজসমূহকে পূর্বের মতো জাতীয় পর্যায়ে অনুষ্ঠানের মাধ্যমে অ্যাওয়ার্ড ও সম্মাননা পুরস্কার প্রদান করা হবে। র‌্যাংকিং এর নির্ধারিত KPI (Key Performance Indicators) সম্পর্কিত তথ্যাবলির সময়কাল হবে ১ জানুয়ারি ২০১৮ থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত। এক্ষেত্রে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট college login এ (www.nubd.info/college) সঠিক college code ও password দিয়ে login করে কলেজ র‌্যাংকিং ফরম-২০১৮ যথাযথভাবে পূরণ করার জন্য কলেজসমূহকে আহ্বান জানানো হয়েছে।

অনলাইনে প্রশ্নমালা পূরণ এবং হার্ডকপি রেজিস্ট্রার, জাতীয় বিশ্ববিদ্যালয় বরাবরে পাঠানোর শেষ তারিখ ৩১ মার্চ ২০১৯।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×