রাবিতে চাকরি মেলায় প্রার্থীদের সিভি জমা, বৃহস্পতিবার ভাইভা

  রাজশাহী ব্যুরো ১৩ মার্চ ২০১৯, ২১:৩৫ | অনলাইন সংস্করণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়
রাজশাহী বিশ্ববিদ্যালয়

ক্যারিয়ারভিত্তিক সংগঠন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে ষষ্ঠবারের মত দুই দিনব্যাপী ‘আরইউসিসি চাকরি মেলা’ শুরু হয়েছে।

বুধবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয় শেখ রাসেল স্কুল মাঠে জব ফেয়ারটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় প্রো-ভিসি প্রফেসর ড. আনন্দ কুমার সাহা।

এ মেলায় ঢাকা ও রাজশাহীর ২০টি কোম্পানি অংশ নিয়েছে। এতে মিডিয়া পার্টনার রয়েছে যমুনা টেলিভিশন, যুগান্তর ও ডেইলি স্টার পত্রিকা।

ক্যারিয়ার ক্লাবের সভাপতি শেখ আরিফুজ্জামান লিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. লায়লা আরজুমান বানু, উপদেষ্টামণ্ডলীর সদস্য ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের প্রফেসর ড. রুকসানা বেগম, মার্কেটিং বিভাগের প্রফেসর শাহ আজম শান্তনু, পরিসংখ্যান বিভাগের শিক্ষক মুনিমুল হক প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি।

এদিন মেলার উদ্বোধনের পর থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত চাকরি প্রার্থীদের পছন্দনীয় কোম্পানিতে সিভি জমা নেয়া হয়। সিভি গ্রহণ শেষে মেলার দ্বিতীয় দিন বৃহস্পতিবার জমাকৃত সিভি থেকে নির্বাচিত চাকরি প্রার্থীদের মৌখিক পরীক্ষা নেবেন বিভিন্ন কোম্পানির কর্মকর্তারা।

মেলায় অংশ নিয়েছে ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, বিকাশ লিমিটেড, গ্রামীণফোন লিমিটেড, প্রাণ-আরএফল গ্রুপ কোম্পানি।

এছাড়াও জব ফেয়ারে গোল্ড স্পন্সর হিসেবে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড এবং ব্রোঞ্জ স্পন্সর হিসেবে রয়েছে সিটি ব্রোকারেজ লিমিটেড।

প্রথমদিনে জব ফেয়ারের পাশাপাশি ডিজিটাল মার্কেটিং, চাকরি প্রার্থীদের ভাল প্রতিযোগী হওয়ার কৌশল, সাক্ষাৎকার সম্পর্কিত ও দিকনির্দেশনামূলক ৭টি সেমিনার বিশ্ববিদ্যালয় কাজী নজরুল ইসলাম মিলনায়তন ও শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক (টিএসসিসি) আয়োজন করে সংগঠনটি।

মেলার দ্বিতীয় দিন বৃহস্পতিবার বিকাল ৫টায় শেখ রাসেল মাঠে ষষ্ঠ ‘আরইউসিসি জব ফেয়ার-১৯’ এর পর্দা নামবে। এদিন ক্যারিয়ার ক্লাবের সফল আয়োজকদের এবং চাকরিপ্রাপ্তদেরকে সংবর্ধনা দেয়া হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব সম্পূর্ণ অরাজনৈতিক ক্যারিয়ার সংশ্লিষ্ট ছাত্রদের নিয়ে ২০১৩ সালে যাত্রা শুরু করে। এরপর থেকেই প্রতিবছর জব ফেয়ারের আয়োজন করে থাকে সংগঠনটি।

এর আগে পঞ্চম জব ফেয়ারে ৫৭ জনের চাকরি কনফার্ম করে মেলায় অংশ নেয়া বিভিন্ন কোম্পানি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×