১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সূচি প্রকাশ

  যুগান্তর রিপোর্ট ১৯ মার্চ ২০১৯, ১১:৫৩ | অনলাইন সংস্করণ

এনটিআরসিএ
এনটিআরসিএ। ফাইল ছবি

১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ও লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

সোমবার এনটিআরসিএর এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ সূচি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৯ এপ্রিল সকাল ১০টা থেকে ১১টায় স্কুল ও স্কুলপর্যায়-২ এবং একই দিন বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত কলেজপর্যায়ের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ ছাড়া ২৬ জুলাই সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্কুল ও স্কুলপর্যায়-২ এবং পর দিন ২৭ জুলাই সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কলেজপর্যায়ের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আবেদনকারী সব প্রার্থীর প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশপত্র যথাসময়ে http://ntrca.teletalk.com.bd ও http://www.ntrca.gov.bd/ এই ওয়েবসাইটে আপলোড করে টেলিটক থেকে এসএমএস পাঠিয়ে প্রার্থীদের অবহিত করা হবে।

প্রার্থীগণ উল্লিখিত ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে পারবেন। প্রবেশপত্রে পরীক্ষার ভেন্যু, তারিখ ও সময় উল্লেখ থাকবে।

প্রসঙ্গত দেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের জন্য গত বছরের ২৮ নভেম্বর ১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করে এনটিআরসিএ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×