ডাকসুর কোষাধ্যক্ষ হলেন শিবলী রুবাইয়াতুল ইসলাম

  যুগান্তর ডেস্ক    ১৯ মার্চ ২০১৯, ২০:২৬ | অনলাইন সংস্করণ

শিবলী রুবাইয়াতুল ইসলাম। ছবি: সংগৃহীত
শিবলী রুবাইয়াতুল ইসলাম। ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ডাকসু-২০১৯ এর কোষাধ্যক্ষ হিসেবে মনোনয়ন পেয়েছেন শিবলী রুবাইয়াতুল ইসলাম। তিনি ঢাবির ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের অধ্যাপক।

ডাকসুর গঠনতন্ত্রের ৬ (১) অনুচ্ছেদ অনুযায়ী উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান তাকে এই মনোনয়ন প্রদান করেছেন। মঙ্গলবার বিকালে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

২৩ মার্চ ডাকসুর প্রথম কার্যকরী পরিষদ সভা অনুষ্ঠিত হবে বিশ্ববিদ্যালয়ের পুরাতন সিনেট অডিটোরিয়াম। এছাড়া হলগুলোর সভা স্ব স্ব হল সংসদ রুমে অনুষ্ঠিত হবে। সভায় ডাকসু ও হল সংসদের নবনির্বাচিত কার্যকর পরিষদের সদস্যদের পরিচিতি ও শুভেচ্ছা বিনিময় এবং দায়িত্বভার গ্রহণসহ পরবর্তী কার্যক্রম নিয়ে আলোচনা হবে।

তিন দশক পর গত ১১ মার্চ ডাকসু ও হল সংসদগুলোর নির্বাচন হয়। এতে ভোটগ্রহণ হয় হলগুলোতে। এতে ভিপি হিসেবে বিজয়ী নুরুল হক নুর। আর ডাকসুর সাধারণ সম্পাদক (জিএস) পদে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং সহ-সাধারণ সম্পাদক (এজিএস) পদে নির্বাচিত হয়েছেন সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

ঘটনাপ্রবাহ : ডাকসু নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×