জাবিতে কনজুমার ইয়ুথের নতুন কমিটি

  যুগান্তর রিপোর্ট ২৫ মার্চ ২০১৯, ০১:১২ | অনলাইন সংস্করণ

জাবিতে কনজুমার ইয়ুথের নতুন কমিটি
ছবি: যুগান্তর

ভোক্তা অধিকার সংগঠন ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা ‘কনজুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি)-এর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বিশ্ববিদ্যায়টির প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী রুস্তম আল রাজুকে সভাপতি ও পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিকস বিভাগের শিক্ষার্থী সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে রোববার ক্যাম্পাসে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ কমিটি উদ্বোধন করেন সিওয়াইবির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী শুভ।

প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন সরকার ও রাজনীতি বিভাগের সহকারী অধ্যাপক কামারুজ্জামান।

এর আগে কেন্দ্রীয় কমিটির সভাপতি পলাশ মাহমুদ ও সাধারণ সম্পাদক মাহি মাহফুজ এ কমিটি অনুমোদন করেন।

কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সাব্বির আহমেদ, কামরুজ্জামান, রাইসুল ইসলাম রিমন, জহিরুল ইসলাম ও আমির হামজা।

যুগ্ন-সম্পাদক শাহরিয়ার হাসান , মোসাইব কাওসার, খলিলুর রহমান, মোশাররফ হোসাইন ও শরিফুল ইসলাম ।

সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, সহ-সাংগঠনিক সম্পাদক ইখতিয়ার উদ্দিন, অফিস সম্পাদক হুমায়ুন কবির, সহ-অফিস সম্পাদক আলাউদ্দিন, ট্রেজারার রাজু, সহকারী ট্রেজারার ফয়সাল আহমেদ, পরিকল্পনা ও গবেষণা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহপরিকল্পনা ও গবেষণা সম্পাদক মাযহারুল ইসলাম জয় ও প্রচার সম্পাদক কেএম রহমতুল্লাহ রাহাত।

এছাড়া ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ , সহভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম, তথ্যপ্রযুক্তি সম্পাদক মতিউর রহমান মুন্না, সহতথ্যপ্রযুক্তি সম্পাদক মনজু উদ্দিন সাইফ, ছাত্রকল্যাণ সম্পাদক শাহরিয়ার খালেক সিফাত, সহছাত্রকল্যাণ সম্পাদক জিসান, ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক সোহাগ হোসেন, সহক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মুকরাতুল ইসলাম অর্ক, প্রশিক্ষণ সম্পাদক নিশাত রহমান লিরা।

নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, সোনিয়া সনি, আদিবা আলম, মারিয়া হায়দার শান্তা, মোহনা রহমান, হোসাইন আল মামুন ও সাকিব আল ইসলাম।

উল্লেখ্য, সিওয়াইবি বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত ভোক্তা অধিকার সংস্থা ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ বা ‘সচেতন ভোক্তা সমাজ’ (সিসিএস) এর যুব শাখা।

সংগঠনটি দীর্ঘদিন ঢাকা, জাহাঙ্গীরনগর, জগন্নাথ, ইসলামী বিশ্ববিদ্যালয়, রাজশাহী, খুলনা, গণবিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন ক্যাম্পাসে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার বাস্তবায়নে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা সৃষ্টি ও প্রশিক্ষণমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

সিওয়াইবির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জয়ন্ত কৃঞ্চ জয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার এ তথ্য জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×