কুবির কর্মকর্তা পরিষদের সভাপতি জিনাত, সম্পাদক জাকির

  কুবি প্রতিনিধি ২৫ মার্চ ২০১৯, ১৯:৪৮ | অনলাইন সংস্করণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের সভাপতি জিনাত আমান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন
কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের সভাপতি জিনাত আমান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জিনাত আমান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জাকির হোসেন।

রোববার সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের মধ্য দিয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ১৫টি পদের বিপরীতে দুই প্যানেল থেকে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে মোট ৮৩ জন ভোটারের মধ্যে ৮৩ জনই ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ‘জিনাত-লতিফ পরিষদ’ থেকে সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক জিনাত আমান ৪৪ ভোট পেয়ে সভাপতি হয়েছেন। আর স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ‘শহিদুল-জাকির পরিষদ’ থেকে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ জাকির হোসেন ৪০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে আগামী ২ বছরের জন্য নির্বাচিত হয়েছেন।

শহিদুল-জাকির পরিষদ থেকে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি এএমএম সাইদুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদুল আলম ও মো. মাসুদুর রহমান, কোষাধ্যক্ষ আবু বকর সিদ্দিক, দফতর প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. তানভীর আহাম্মদ, ক্রীড়া সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মো. এনায়েত হোসেন এবং কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. মিজানুর রহমান, এসএম মাহমুদুল হক, মো. মফিজুল ইসলাম ও মো. সাদেক হোসেন।

এদিকে জিনাত-লতিফ পরিষদ থেকে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি বিপ্লব মজুমদার, সাংগঠনিক সম্পাদক ডা. একেএম হেলাল মোর্শেদ এবং কার্যকরী সদস্য মোহাম্মদ নূরুল করিম চৌধুরী।

কর্মকর্তা পরিষদের এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি-রেজিস্ট্রার মোহাম্মদ রেজাউল করিম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×