মেয়াদ উত্তীর্ণ কমিটির বিলুপ্তি চায় বাকৃবি ছাত্রলীগ

  বাকৃবি প্রতিনিধি ৩১ মার্চ ২০১৯, ২০:৫৫ | অনলাইন সংস্করণ

ছাত্রলীগের নেতৃত্ব প্রত্যাশী নেতাদের সংবাদ সম্মেলন
ছাত্রলীগের নেতৃত্ব প্রত্যাশী নেতাদের সংবাদ সম্মেলন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ছাত্রলীগের নেতৃত্ব প্রত্যাশীদের ওপর হামলার ঘটনায় বিচার ও বর্তমান মেয়াদ উত্তীর্ণ কমিটির বিলুপ্তিসহ ৪ দফা দাবি জানিয়েছে ছাত্রলীগের নেতৃত্ব প্রত্যাশী নেতারা।

রোববার দুপুরে বাকৃবি সাংবাদিক সমিতি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই দাবি জানান তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাকৃবি ছাত্রলীগের কার্যকরী সদস্য রাশেদ খান মিলন।

সংবাদ সম্মেলনে বাকৃবি ছাত্রলীগের সহসভাপতি মো. আনোয়ারুল হক ও এ এফ এম আনিসুজ্জামান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম তপন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তায়েফুর রহমান রিয়াদসহ ছাত্রলীগের অন্যান্য নেতৃত্বপ্রত্যাশীরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে রাশেদ খান মিলন বলেন, গত ২৪ মার্চ বাকৃবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রত্যক্ষ মদদে নতুন নেতৃত্ব প্রত্যাশীদের ওপর হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসন তদন্ত কমিটি গঠন করলেও জড়িতদের বিষয়ে কোনো দৃশ্যমান পদক্ষেপ দেখা যায়নি। ছাত্রলীগের বর্তমান কমিটি অতিরিক্ত ১ বছর ৪ মাস অতিবাহিত করেছে যা গঠনতন্ত্রের সঙ্গে সাংঘর্ষিক। বর্তমান মেয়াদোর্ত্তীণ কমিটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা মাদক ব্যবসা, সিট বাণিজ্য ও নিয়োগ বাণিজ্য, গেস্টরুমে সাধারণ শিক্ষার্থীদের ওপর শারীরিক ও মানসিক নির্যাতনের সঙ্গে জড়িত।

এ বিষয়ে বাকৃবি ছাত্রলীগের সভাপতি সবুজ কাজী বলেন, ছাত্রলীগের একটি পক্ষ বিভিন্নভাবে ক্যাম্পাসের সুষ্ঠু পরিবেশ নষ্টের পায়তারা করছে।

মেয়াদোর্ত্তীণ কমিটির বিষয়ে তিনি বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা পেলে আমরা সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি দেয়ার ব্যবস্থা করব।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বলেন, ক্যাম্পাসে ছাত্রলীগের কোনো ধরনের গ্রুপিং মেনে নেয়া হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×