ছাত্রীদের ওপর হামলার প্রশ্নই আসে না: সাদ্দাম

  যুগান্তর ডেস্ক    ০৩ এপ্রিল ২০১৯, ১৬:৩০ | অনলাইন সংস্করণ

ছাত্রীদের ওপর হামলার প্রশ্নই আসে না: সাদ্দাম
ছাত্রীদের ওপর হামলার প্রশ্নই আসে না: সাদ্দাম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলে মেয়েদের ওপর হামলার অভিযোগ ‘নাটক’ ও ‘গুজব’ বলে দাবি করেছে ছাত্রলীগ।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সাংবাদিক সম্মেলনে এ দাবি করেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) এজিএস এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

এসএম হলে ছাত্রীদের ওপর হামলার ব্যাপারে জানতে চাইলে সাদ্দাম হোসেন সাংবাদিকদের বলেন, হামলার প্রশ্নই আসে না। হামলার নাটক সাজিয়ে ছাত্রলীগের ভাবমূর্তি নষ্টের চেষ্টা করা হচ্ছে। গুজব পারদর্শিতার ওপর ভিত্তি করে তথাকথিত ভুঁইফোড় সংগঠনের উদ্ভব হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, ‘এগুলো আকাশ-কুসুম অভিযোগ। গতকাল আপনারা দেখেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু ভিডিও ছড়িয়েছে। সেখানে দেখবেন, প্রভোস্টের সঙ্গে যে কথোপকথন, সে স্বীকার করেছে তার ভুল ছিল, তাদের প্রক্রিয়া ভুল ছিল।’

তিনি বলেন, ‘বাইরে এসে সে সাংবাদিকদের বলেছে, কোনো নারী শিক্ষার্থী সেখানে যায়নি। ভেতরে আমরা ছবি দেখেছি। আবার প্রভোস্ট অফিসে যখন যায়, তখন ছাত্রী নিয়ে যায়। পরে সে বলে, তার সঙ্গে ছাত্রী ছিল না। তার বক্তব্যে দোদুল্যমানতা রয়েছে। কোনো অবস্থাতেই এটা প্রত্যাশা করি না।’

এ সময় সাদ্দাম হোসেন বলেন, ডাকসুর ভিপি নুরুল হক নুর সেখানে তার জনপ্রিয়তা বাড়ানোর জন্য গিয়েছিলেন। তাকে আরও দায়িত্বশীল আচরণ করার আহ্বান জানান ডাকসুর এজিএস।

প্রসঙ্গত, সোমবার রাতে মো. ফরিদ হাসানকে পিটিয়ে আহত করার বিচারের দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলে গেলে ভিপি নুরসহ অন্য শিক্ষার্থীরা অবরুদ্ধ ও লাঞ্ছিত হন।

এ সময় শামসুন নাহার হলের ভিপি তাসনিম আফরোজ ইমি, ডাকসুর ভিপি প্রার্থী অরণি সেমন্তি খানসহ কয়েকজনের ওপরও হামলার অভিযোগ ওঠে।

ঘটনাপ্রবাহ : ডাকসু নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×