আইইউবিএটির প্রথম উপ উপাচার্য মাহমুদার মৃত্যু বার্ষিকী পালন

  যুগান্তর ডেস্ক ২৪ এপ্রিল ২০১৯, ১৮:২৫ | অনলাইন সংস্করণ

আইইউবিএটির প্রথম উপ উপাচার্য মাহমুদার মৃত্যু বার্ষিকি পালন
আইইউবিএটির প্রথম উপ উপাচার্য মাহমুদার মৃত্যু বার্ষিকি পালন

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) প্রথম উপ উপাচার্য এবং পরিচালনা পর্ষদের সদস্য অধ্যাপিকা মাহমুদা খানমের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

মরহুমার রুহের মাগফিরাত কামনায় বুধবার আইইউবিএটি ক্যাম্পাসে স্মরণ সভা ও খতমে কুরআন এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে স্মৃতিচারণ মূলক বক্তব্য প্রদান করেন আইইউবিএটির উপাচার্য প্রফেসর ড. আব্দুর রব, রেজিস্ট্রার অধ্যাপক মো. লুৎফর রহমান,পরীক্ষা নিয়ন্ত্রক ব্রিগেডিয়ার জেনারেল ড. মো. জাহিদ হোসেন (অব.), কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. শহীদুল্লাহ মিয়া, অধ্যাপক ড. এম আর খান।

উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্টের ডিন, চেয়ার, ডাইরেক্টর, কো-অর্ডিনেটর, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, এলামনাই, শিক্ষার্থীবৃন্দ ও আত্মীয়-স্বজনরা। বক্তারা শিক্ষা, উন্নয়ন, নারী উন্নয়ন ও জনসেবার উপর অধ্যাপক খানমের অবদান তুলে ধরেন।

অধ্যাপিকা মাহমুদা খানম ২৪ এপ্রিল ২০১৭ সালে ইন্তেকাল করেন। উল্লেখ্য, অধ্যাপিকা মাহমুদা খানম উপ-সচিব ও উপদেষ্টা হিসেবে বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেন।

তিনি বাংলাদেশ নারী পুনর্বাসন ও কল্যাণ ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছিলেন। ১৯৯১ সালে প্রতিষ্ঠার শুরু থেকেই তিনি আইইউবিএটির সঙ্গে জড়িত ছিলেন। তিনি ১৯৯৯ সালে আইইউবিএটির উপ-উপাচর্য হিসেবে যোগদান করেন এবং জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×