কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষে আহত ৩

  ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০২:০০ | অনলাইন সংস্করণ

কবি নজরুল বিশ্ববিদ্যালয়

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার দুপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে সহকারী প্রক্টরসহ আহত হয়েছেন তিনজন। বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ওই ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, নজরুল বিশ্ববিদ্যালয় আন্তঃ বিভাগ ক্রিকেট টুর্ণামেন্টের খেলাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুর গ্রুপের এনাম আহম্মেদ যুব সাবেক সাধারণ সম্পাদক আপেল মাহমুদের সমর্থক ছাত্রলীগ কর্মী অভি বসাককে মারধর করে মাথা ফাটিয়ে দেয়।

পরে আপেলের সমর্থকরা নজরুল ইসলাম বাবুর ওপর চড়াও হলে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। থেমে থেমে জয়বাংলা মোড়, শেখ রাসেল মাঠ ও অগ্নিবীণা হলের সামনে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলে।

খবর পেয়ে পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থলে উপস্থিত হন সাবেক সাধারণ সম্পাদক আপেল মাহমুদ। এ সময় মারামারি থামাতে গিয়ে আহত হন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মাসুম হাওলাদার ও হল প্রভোস্ট সিদ্ধার্থ দে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম বাবু জানান, আমার সঙ্গে কারো কোন সংঘর্ষের ঘটনা ঘটেনি। মূলত খেলা নিয়ে অভি বসাক ও বহিরাগতরা এনাম আহম্মেদ যুবকে মারধর করলে আমি পরিস্থিতি শান্ত করতে চেষ্টা করি।

এ বিষয়ে সহকারী প্রক্টর মাসুম হাওলাদার বলেন, খেলার মাঠে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধরের ওই ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে আমি এবং হল প্রভোস্ট আহত হয়েছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর জাহিদুল কবীর জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter