ইন্টারন্যাশনাল রোবো ফেস্টে চ্যাম্পিয়ন ‘আইইউবিএটি-কার্বন’ দল

  যুগান্তর ডেস্ক ০৬ মে ২০১৯, ১৮:২০ | অনলাইন সংস্করণ

ইন্টারন্যাশনাল রোবো ফেস্টে চ্যাম্পিয়ন ‘আইইউবিএটি-কার্বন’ দল
ইন্টারন্যাশনাল রোবো ফেস্টে চ্যাম্পিয়ন ‘আইইউবিএটি-কার্বন’ দল

ইন্টারন্যাশনাল রোবো ফেস্টে চ্যাম্পিয়ন হয়েছে ‘আইইউবিএটি-কার্বন’ দল। জাপান বাংলাদেশ রোবোটিকস অ্যান্ড অ্যাডভান্সড টেকনোলজি রিসার্চ সেন্টারের (জেবিআরটিআরসি) উদ্যোগে সিএসই ডিপার্টমেন্ট ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সহযোগিতায় যৌথভাবে আয়োজন করে ইন্টারন্যাশনার রোবো ফেস্ট।

রোবো ফেস্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

আইইউবিএটি-কার্বন দলের সদস্যা ছিলেন তৌফিক আহম্মেদ মো. হাসিবুর রহমান, আবদুল্লাহ আল মাসুম, সাইমুম এজনান জিয়ন এবং দলনেতা মো. নাঈম জাহাঙ্গীর।

উল্ল্যেখ্য আইইউবিএটির ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের কো-অর্ডিনেটর ড. বিশ্বজিৎ সাহার তত্ত্বাবধায়নে এবং রোবোটিক্স ক্লাবের সার্বিক সহযোগিতায় আইইউবিএটি-কার্বন দলের আগেও জাতীয় পর্যায়ে বিভিন্ন রোবোটিক্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সাফল্য অর্জন করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×