আইইউবিএটির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার

  যুগান্তর ডেস্ক    ২৭ মে ২০১৯, ১৮:২৮ | অনলাইন সংস্করণ

আইইউবিএটির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার
আইইউবিএটির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ইফতার

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি)অ্যালামনাই এসোসিয়েশন কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার তুরাগ নদীর তীরে পার্ক ও লেক সম্বলিত আইইউবিটির দৃষ্টিনন্দন গ্রিন ক্যাম্পাসের অডিটরিয়ামে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অগ্রদূত এবং আইইউবিএটির প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. এম. আলিমউল্যা মিয়ান এবং আইইউবিএটির প্রথম উপ উপাচার্য অধ্যাপক মাহমুদা খানমের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আইউবিএটির রেজিস্ট্রার অধ্যাপক মো: লুৎফর রহমান, অ্যালামনাই এবং প্লেসমেন্ট অফিসের পরিচালক একেএম শরফুদ্দীন, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এম রবিউল ইসলামসহ বিভিন্ন ব্যাচের অ্যালামনাইরা।

আইইউবিএটির অ্যালামনাই অ্যাসোসিয়েশনে দৃশ্যমান ভ্রাতৃত্বের সংগঠন হিসেবে কাজ করার লক্ষ্যে ধারাবাহিক বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের একটা প্লাটফর্মে গড়তে সক্ষম হয়েছে। এছাড়াও শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক সহায়তা প্রদান এবং বিভিন্ন জায়গায় ও বিভিন্ন পেশায় ছড়িয়ে থাকা সাবেক শিক্ষার্থীদের মেলবন্ধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে।

উল্লেখ্য, ১৯৯১ সালে প্রতিষ্ঠিত আইইউবিএটি বাংলাদেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় সফলতার সঙ্গে উচ্চ শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে। আইইউবিএটির গ্রাজুয়েটরা বর্তমানে দেশ এবং বিদেশের স্বনামধন্য বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত আছেন এবং দেশের জন্য সুনাম বয়ে আনছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×