৩১ মে এসএসসি ৯৮-ব্যাচের ইফতার মাহফিল

  যুগান্তর ডেস্ক    ২৯ মে ২০১৯, ১৬:২৩ | অনলাইন সংস্করণ

৩১ মে এসএসসি ৯৮-ব্যাচের ইফতার মাহফিল
৩১ মে এসএসসি ৯৮-ব্যাচের ইফতার মাহফিল

৮০০০ সদস্যের সংগঠন এসএসসি ৯৮ এবং এইচএসসি ২০০০ ব্যাচের ইফতারি পার্টি আগামী ৩১ মে ২০১৯ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আয়োজন করা হয়েছে।

গ্রুপের সদস্য শাকিল আহমেদ বলেন, এতদিন যাদের সাথে অনলাইনে বন্ধুত্বের কথা চালাচালি হয়েছে, এবার বাস্তবে তাদের দেখবো। দেড় যুগের বেশি আগে হঠাৎ ফেলে আসা স্কুল কলেজ জীবন যেন আমাদের কাছে এখন রঙিন আলোয় উদ্ভাসিত হচ্ছে এ ইফতার মাহফিলের মাধ্যমে।

আয়োজক সাবরিনা নওরিন লিমু বলেন, সামনের বছর আরও বড় আয়োজনে সব বন্ধুদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজনের কথা ভাবছি আমরা।

ইফতার মাহফিলের অন্যতম আয়োজন ফারুক উজ জামান বলেন, শুরুতে খুব অল্প কয়েকজন বন্ধু মিলে যখন পরিকল্পনাটি করছিলাম, তখন ভাবতেও পারিনি এত সাড়া পাবো।

আমাদের রেজিস্ট্রেশনের কোটা মাত্র একদিনে টার্গেট ফিলআপ হয়ে যায়। এখন গ্রুপের অনেকেই ফোন করছে, বিকাশে টাকা পাঠাতে চাইছে, কিন্তু সবাইকে জায়গা দেয়া সম্ভব হচ্ছে না।

জনতা ব্যাংকের কর্মকর্তা ফজলুল হক রাসেল বলেন, আমাদের মধ্যে অনেকে আবার পেশাগত জীবনে পরিচিত। কিন্তু আমরা যে এক ব্যাচে পড়াশুনা করেছি, তা কোনোদিন জানতামই এ গ্রুপে না এলে।

বড় ভাই বলে যাদের এতদিন সম্মান করেছি, এখন দেখা যাচ্ছে তারা সব আমাদের বন্ধু। রংধনু গ্রুপের মিডিয়া হেড সাহেদ আল কামাল রাজিব এই গ্রুপ নিয়ে খুব উচ্ছ্বাসিত।

গ্রুপের সদস্য আমিনুল ইসলাম বলেন, সুনামগঞ্জে সরকারি প্রতিষ্ঠানের প্রকৌশলী আমি। ডুয়েটে পড়েছি। কিন্তু সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আমাদের ব্যাচের হাজারো শিক্ষার্থী আছে, যাদের সঙ্গে কোনদিন কথা হয়নি, দেখা হয়নি, এটা সত্যি দারুণ এক ব্যাপার তাদের সঙ্গে দেখা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×