প্রধানমন্ত্রীকে মঙ্গলবার স্মারকলিপি দেবেন ছাত্রলীগের পদবঞ্চিতরা

  ঢাবি প্রতিনিধি ১৭ জুন ২০১৯, ২১:৫৯ | অনলাইন সংস্করণ

ছাত্রলীগ লোগো
ছবি: সংগৃহীত

কমিটি গঠনের পর এক মাসের বেশি সময় অতিবাহিত হলেও বিতর্কিতদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ায় নিজেদের অবস্থান তুলে ধরে মঙ্গলবার সংবাদ সম্মেলন করবেন ছাত্রলীগ পদবঞ্চিতরা।

সংবাদ সম্মেলন থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন বলে জানিয়েছেন তারা। বেলা সাড়ে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে এ সংবাদ সম্মেলন শেষে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দেবেন তারা।

কমিটি থেকে বিতর্কিতদের বাদ দেয়া এবং প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সুযোগ দেয়ার দাবি থাকবে এতে। সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে অবস্থানরত আন্দোলনকারীরা এ তথ্য জানান।

এ বিষয়ে ছাত্রলীগের সদ্যবিদায়ী কমিটির সমাজসেবা সম্পাদক রানা হামিদ সোমবার সন্ধ্যায় যুগান্তরকে বলেন, সোমবার আপার কাছে আমাদের স্মারকলিপি দেয়ার কথা ছিল। কিন্তু আমরা সবাই কথা বলে মঙ্গলবার তা করার চিন্তা করেছি। এরপর আমরা আরও কঠোর কর্মসূচিতে যাব। সেক্ষেত্রে অনশনের দিকেই হয়তো আমাদের যেতে হবে। আমাদের কর্মসূচি চলবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×