আইইউবিএটিতে আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

  যুগান্তর ডেস্ক ২১ জুলাই ২০১৯, ১৮:৩১ | অনলাইন সংস্করণ

আইইউবিএটিতে আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ
আইইউবিএটিতে আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯-এর পুরষ্কার বিতরণ করা হয়েছে। বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ১৭ জুলাই পার্ক ও লেক সম্বলিত আইইউবিএটির দৃষ্টিনন্দন গ্রিন ক্যাম্পাসের অডিটোরিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিযোগিতায় ফুটবল, ক্রিকেট, দৌড়, টেবিল টেনিস, দাবা, অ্যাথলেটিকসসহ ২৭টি ইভেন্টে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিসহ মোট ৮৬০জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য অনুষদের ডিন, চেয়ার এবং কো-অর্ডিনেটর উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আইইউবিএটির স্পোর্টস কো-অর্ডিনেটর এবং সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবু হোরায়রা স্বাগত বক্তব্য প্রদান করেন। আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের অভিনন্দন জানান।

তিনি বলেন, খেলাধুলা শিক্ষার একটি অবিচ্ছেদ্য অংশ। এ ধরনের উদ্যোগ শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশসহ তাদের শারীরিক এবং মানসিক দক্ষতা বাড়াতে সহযোগিতা করবে। মূল শিক্ষার মতোই আমরা সহশিক্ষাকে গুরুত্ব দিয়ে থাকি। আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ সফলভাবে সম্পন্ন করার জন্য আইইউবিএটির স্পোর্টস কো-অর্ডিনেটর মোহাম্মদ আবু হোরায়রাকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে দেশব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করার আহবান জানান। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল দল, শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তা, কর্মচারী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য প্রতি বছরই আইইউবিএটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এছাড়াও জাতীয় পর্যায়ে ক্রিকেট, ফুটবলসহ বিভিন্ন প্রতিযোগিতায় সফল অংশ গ্রহণে নিজেদের সক্ষমতা প্রমাণ করেছে আইইউবিএটির শিক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×