ইস্টার্ন ইউনিভার্সিটিতে নবীনবরণ অনুষ্ঠিত

  যুগান্তর ডেস্ক ২১ জুলাই ২০১৯, ১৮:৪৭:৫৮ | অনলাইন সংস্করণ

ইস্টার্ন ইউনিভার্সিটিতে নবীনবরণ অনুষ্ঠিত

পুরুষ নয়, নারী নয়- মানুষের মতো মানুষ হয়ে ওঠো। ইভ টিজিং থেকে শুরু করে সকল অনাচার মোকাবিলার মতো যোগ্য করে নিজেকে গড়ে তোলো। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম শনিবার ইস্টার্ন ইউনিভার্সিটিতে নবীনবরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এ কথা বলেছেন।

সাভারের আশুলিয়ায় ইস্টার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে বেলা ১১টায় সামার ২০১৯ এর নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।

ইস্টার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান লিয়াকত হোসেন মোগল। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটির পক্ষ থেকে প্রধান অতিথি অধ্যাপক ড. ফারজানা ইসলামের হাতে শুভেচ্ছা স্মারক হিসেবে একটি ক্রেস্ট তুলে দেন।

নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সাবেক চেয়ারম্যান ও বর্তমান সদস্য মো. আজিজুল ইসলাম, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য আনোয়ার হোসেন চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য এবং অ্যাডমিশন কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আলী আজ্জম। অনুষ্ঠানে বিভিন্ন ফ্যাকাল্টির ডিন, শিক্ষকমন্ডলী এবং নবীন ও প্রবীণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত