জাবিতে ছাত্রফ্রন্ট কর্মীকে পেটাল ছাত্রলীগ

  জাবি প্রতিনিধি ২৯ আগস্ট ২০১৯, ২১:৪৯ | অনলাইন সংস্করণ

সাইফুল ইসলাম
সাইফুল ইসলাম। ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আল বেরুনী হলে এক ছাত্রফ্রন্ট কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগকর্মীর বিরুদ্ধে।

বুধবার গভীর রাতের এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে বিচার চেয়ে হলের প্রাধ্যক্ষ বরাবর অভিযোগ করেছেন মারধরের শিকার সোহায়েব ইবনে মাসুদ।

মাসুদ আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রথম বর্ষের (৪৮ব্যাচ) শিক্ষার্থী ও শাখা ছাত্রফ্রন্টের কর্মী বলে সংগঠনটি নিশ্চিত করেছে।

অভিযুক্ত মো. সাইফুর রহমান সরকার পাবলিক হেল্থ এন্ড ইনফরমেটিকস বিভাগ ৪৭ ব্যাচের শিক্ষার্থী। সে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানার অনুসারী হিসেবে পরিচিত।

এর আগে এ বছরের ৩ মার্চ সাইফুল ইসলাম র‌্যাগিংয়ের অভিযোগে সাময়িক বহিষ্কার হয়েছিল।

অভিযোগকারী জানান, তিনি মঙ্গলবার ‘দুর্নীতির বিরুদ্ধে জাহাঙ্গীরনগর’ আয়োজিত মশাল মিছিলে অংশগ্রহণ করেন। ওই দিন রাতে র‌্যাগিং শুরু করেন ৪৭ ব্যাচের শিক্ষার্থীরা। এক পর্যায়ে সাইফুল ইসলাম তার কাছে মশাল মিছিলে যাওয়ার কারণ জানতে চান। এরপর কথপোকথনের এক পর্যায়ে তিনি সোহায়েবের দিকে পানিভর্তি বোতল ছুঁড়ে মারেন সাইফুল।

বোতলটি সোহায়েবের বুকে আঘাত করে। এতে তার বুকের পাশে ক্ষত হয়। এরপর সাইফুল তার বুকের পাশে সজোরে আঘাত করে এবং শার্টের কলার খাঁমচে ধরে।

অভিযুক্ত সাইফুল ইসলামের মোবাইলে কল দেয়া হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

হলের প্রাধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সহযোগী অধ্যাপক আশরাফুল আলম যুগান্তরকে বলেন, সব বিষয় খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ‘ওই ছেলে ছাত্রলীগ করে কিনা তা আমি জানি না। তবে সে অভিযুক্ত হলে অবশ্যই তাকে শাস্তির দাবি করি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×