বেরোবিতে ছাত্রলীগের দুগ্রুপে সংঘর্ষে আহত ৫

  বেরোবি প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৪৬ | অনলাইন সংস্করণ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার সন্ধ্যার দিকে ধাওয়া-পাল্টাধাওয়ায় পাঁচজন আহত হয়েছে।

বর্তমানে ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে। বর্তমানে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় দিকে বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ও শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোবেল শেখের অনুসারী আদনান আলী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক দিয়ে দ্রুত গতিতে বাইক চালানোর সময় ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী ও শাখা ছাত্রলীগ সভাপতি তুষার কিবরিয়ার অনুসারী রাসেল মিয়া বাধা দিলে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে আদনান রাসেলকে থাপ্পড় মারলে রাসেল পাল্টা ঘুষি মেরে নাক ফাটিয়ে দেয়। এ খবর ছড়িয়ে পড়লে দুই গ্রুপের অনুসারীরা বিপরীতমুখী অবস্থান নেয়।

সন্ধ্যা সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়িতে দুজনকে নিয়ে মীমাংসার জন্য বসলে বাইরে দুই পক্ষের ধাওয়া-পালটাধাওয়া শুরু হয়। এ সময় পুরো ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এই বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া ও সাধারণ সম্পাদক নোবেল শেখ বলেন, ভুল-বোঝাবুঝিকে কেন্দ্র করে ছোটদের মধ্যে কথা-কাটাকাটি হয়। আমরা ঘটনাস্থলে এসে সমাধান করার চেষ্টা করেছি। ছাত্রলীগের দুপক্ষের মধ্যে কোনো গ্রুপিং নেই।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. একে এম ফরিদুল ইসলাম বলেন, ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে এবং প্রক্টরিয়াল বডি আসার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে।

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির এস আই মহিব্বুল ইসলাম বলেন, মোটরসাইকেল চালানোকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter