রাবিতে চাকরি মেলায় বেকারত্ব ঘুচল ১৩০ জনের

  রাবি প্রতিনিধি ০১ মার্চ ২০১৮, ২১:২৯ | অনলাইন সংস্করণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি মেলা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ক্যারিয়ার ক্লাব আয়োজিত চাকরি মেলায় বিভিন্ন কোম্পানিতে নিয়োগ পেয়েছেন ১৩০ জন। বুধবার বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল স্কুল মাঠে এ মেলা শুরু হয় বৃহস্পতিবার বিকালে।

মেলার আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, মেলায় প্রায় সাড়ে চার হাজার চাকরিপ্রত্যাশী সিভি জমা দেন। কোম্পানিগুলো সিভি বাছাই শেষে ১৭৫ জনকে লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন করে। পরীক্ষা শেষে কোম্পানিগুলো মোট ১৩০ প্রার্থীকে চূড়ান্তভাবে নিয়োগ দেবে।

এছাড়া দুই দিনব্যাপী এ মেলায় ক্যারিয়ার উন্নয়নবিষয়ক ১১টি সেমিনার অনুষ্ঠিত হয়।

ক্লাবের সভাপতি শাহিনুর রহমান শাকিলের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা, সাবেক ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. ছাদেকুল আরেফিন মাতিন, ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. শাহ আজম শান্তনু, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাঈদ আব্দুল্লাহ শাওন প্রমুখ উপস্থিত ছিলেন।

বুধবার শুরু হওয়া এ মেলায় মোট ২৬টি কোম্পানি অংশগ্রহণ করে। মেলা চলাকালে প্রতিটি কোম্পানি চাকরিপ্রত্যাশীদের থেকে সিভি সংগ্রহ করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter