আবরার হত্যার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ মিছিল

  যুগান্তর রিপোর্ট ১০ অক্টোবর ২০১৯, ০০:৫৭:৫৬ | অনলাইন সংস্করণ

বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকারীদের ফাঁসির দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যার পরে মশাল মিছিলের আয়োজন করেন সরকারিবিএম কলেজের সাধারণশিক্ষার্থীরা।

বিএম কলেজের শহীদ মিনার চত্ত্বরথেকে শুরু হয়ে মিছিলটি কলেজের ক্যাম্পাস প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে গিয়ে শেষ হয়। এসময় কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বিএম কলেজের সাধারণ শিক্ষার্থী মো. নজরুল ইসলাম, খন্দকার রনি, জিয়াউল, ফয়সালসহ অন্যান্যরা।

এর আগে বিকালে নগরীর অশ্বীনি কুমার হলের সামনে বিক্ষোভ করে ছাত্রমৈত্রীর নেতাকর্মীরা।

বাংলাদেশ ছাত্রমৈত্রী কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও মহানগর আহবায়ক শামিল শাহরোখ তমাল এর সভাপতিত্বে ও জেলা সভাপতি মিন্টু দে-র সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পাটির বরিশাল জেলা কমিটির সদস্য কমরেড শান্তি দাস, সাবেক ছাত্র নেতা মোজাম্মেল হক ফিরোজ, ছাত্র মৈত্রী সহসভাপতি সুজন আহম্মেদ, সমাজ কল্যাণ সম্পাদক সুমন আকন জুয়েল, জেলা সহসাধারণ সম্পাদক আলী হোসেন, মহানগর কমিটির সদস্য ইমরান নুর নীরব, বিএম কলেজ সাধারণ সম্পাদক আরাফাত হোসেন শাওন প্রমুখ।

বক্তারা অনতিবিলম্বে হত্যাকারিদের সর্বোচ্চ শাস্তির দাবি এবং বিশ্ববিদ্যালয়গুলোতে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার দাবিজানান।

ঘটনাপ্রবাহ : বুয়েট ছাত্রের রহস্যজনক মৃত্যু

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত